Views: 15

আন্তর্জাতিক

ইমরান খানের বিরুদ্ধে জিহাদের ডাক বিরোধীদের


আন্তর্জাতিক ডেস্ক : পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান ক্ষমতা ছাড়ার চাপে কোণঠাসা হয়ে পড়েছেন। তার বিরুদ্ধে লাগাতার বিক্ষোভ দেখিয়ে চলেছে ১১ দলের বিরোধী জোট।

এর আগে ইমরান খানকে পাকিস্তান সেনাবাহিনীর ‘চাকর’ বলে কটাক্ষ করছিলেন বিরোধী নেতারা। এবার বিরোধী জোটের প্রধান মাওলানা ফজলুর রহমান ইমরানের বিরুদ্ধে তাদের আন্দোলনকে ‘জিহাদ’ আখ্যা দিয়েছেন। খাইবার পাখতুনখাওয়ার মালাকান্দে এক জনসভায় তিনি পাকিস্তানি জনতাকে তাদের আন্দোলনে যোগ দেওয়ার আহ্বান জানান।


ইমরান খানের বিরুদ্ধে জিহাদের ডাক দিয়ে মাওলানা ফজলুর রহমান বলেন, যতদিন শাসক দল গরিবদের ওপর অত্যাচার চালাবে ততদিন এই জিহাদ চলবে। ইমরানের অপসারণের জন্য দেশ যে কোনো রকম আত্মত্যাগ করতে রাজি বলেও ওই সভায় দাবি করেন তিনি।

জেনারেল জিয়াউল হক ও জেনারেল পারভেজদের আমলের সঙ্গে ইমরান সরকারের তুলনা করে ফজলুর রহমান বলেন, এই মুহূর্তে পাকিস্তানে কোনো গণতন্ত্র নেই। সংবিধানের অসম্মান করে দেশবাসীকে প্রতারিত করে চলেছে সরকার।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

মালয়েশিয়ায় জাল পাসপোর্ট তৈরির অভিযোগে ২ বাংলাদেশি আটক

Saiful Islam

সিরিয়ায় ফের ইসরায়েলি বিমান হামলা

Saiful Islam

নতুন করে ৪ শহর লকডাউনে দিলো চীন

Saiful Islam

যুক্তরাষ্ট্রের সঙ্গে তীব্র উত্তেজনার মধ্যেই ইরানের ক্ষেপণাস্ত্র মহড়া

Saiful Islam

ট্রাম্পের ‘লজ্জাজনক বিদায়’ প্রক্রিয়া শুরু

Saiful Islam

প্রেমিককে তলোয়ার দিয়ে কুপিয়ে হত্যা করলো তরুণী!

Saiful Islam