Views: 118

আন্তর্জাতিক

ইরাকে আইএসের হামলায় নিহত ৯


আন্তর্জাতিক ডেস্ক : বাগদাদের উত্তরে ইসলামিক স্টেট গ্রুপ শনিবার হামলা চালিয়ে ছয় ইরাকি নিরাপত্তা কর্মী ও তিন বেসামরিক নাগরিককে হত্যা করেছে। পুলিশ ও এক স্থানীয় কর্মকর্তা এ কথা জানায়। খবর এএফপি’র।

পুলিশের একটি সূত্র জানিয়েছে, রাস্তার ধারে পুতে রাখা এক বোমার সঙ্গে একটি গাড়ির ধাক্কা লাগে এবং পুলিশ ও সেনা-সংযুক্ত সামরিক বাহিনীর একটি উদ্ধারকারী দল রাজধানী থেকে প্রায় ২০০ কিলোমিটার (১২০ মাইল) দূরের ওই ঘটনাস্থলে পৌঁছলে জিহাদিরা তাদের ওপর গুলি চালায়।


তিকরিত শহর থেকে ৫০ কিলোমিটার দূরে জুইয়ার মেয়র মোহাম্মদ জিদান এএফপিকে বলেন, তিনজন বেসামরিক নাগরিকসহ হাশেদ আল-শাবির চার সদস্য ও দুই পুলিশ ঘটনায় নিহত হয়েছে।

হামলাকারীদের মধ্যে তাৎক্ষণিকভাবে কোনো হতাহতের জানা যায়নি। তবে জিদান জানান, শিয়া প্রধান কোয়ালিশন বাহিনী হাশেদের মধ্যে নিহতরা সুন্নি উপজাতির।

যদিও তাৎক্ষণিকভাবে এ ঘটনার জন্য কাউকে দায়ী করা হয়নি, তবে, মেয়র ও পুলিশ উভয়ই বলেছেন, হামলাটি ইসলামিক স্টেট (আইএস)-এর জিহাদিদেরই কাজ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ষাটোর্ধ্ব ডিগ্রিবিহীন কুয়েত প্রবাসীদের জন্য দুঃসংবাদ

Saiful Islam

ভ্যানেটিব্যাগে এত হিরা-জহরত!

Saiful Islam

গোটা বিশ্বের মুসলিমদের এক হওয়ার ডাক দিলেন এরদোগান

Saiful Islam

অস্ট্রেলিয়ায় বাংলাদেশি চিকিৎসকের বিরুদ্ধে ধর্ষণ মামলা

Saiful Islam

ইয়েমেনে ৯ মাস বন্দি জীবন কাটাচ্ছেন বাংলাদেশি ৫ নাবিক

Saiful Islam

করোনায় আত্মহত্যা করছে জাপানিরা, এগিয়ে নারীরা

Saiful Islam