Views: 153

গাজীপুর ঢাকা বিভাগীয় সংবাদ

এএসপি আনিসুল করিমের দাফন সম্পন্ন


নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : রাজধানীর একটি হাসপাতালে হত্যার অভিযোগ ওঠা পুলিশের সিনিয়র এএসপি আনিসুল করিমের লাশ গাজীপুরে দাফন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (১০ নভেম্বর) সকালে গাজীপুরের ভাওয়াল রাজবাড়ি মাঠে জানাজা নামাজ শেষে তাকে সিটি করপোরেশনের কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়।

নিহতের বড়ভাই রেজাউল করিম জানান, সকাল সাড়ে ৮টার দিকে ভাওয়াল রাজবাড়ি মাঠে আনিসুল করিমের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার মো. আজাদ মিয়া, কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আমানত হোসেন খান, মেট্রোপলিটন পুলিশের বিভিন্নস্তরের কর্মকর্তারা অংশ নেন। পরে তাকে গাজীপুর সিটি কর্পোরেশন কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়।


পুলিশের সিনিয়র এএসপি আনিসুল করিমের মৃত্যুতে তার পরিবার, এলাকাবাসী ও নিহতের বন্ধুদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। মৃত্যু খবরে তারা নিহতের বাড়িতে জড়ো হন এবং জানাজায় শরিক হন।

রেজাউল করিম জানান, চার ভাইবোনের মধ্যে আনিসুল করিম সবার ছোট। বাবা ফাইজুদ্দিন আহমেদ বীর মুক্তিযোদ্ধা। তাদের গ্রামে বাড়ি গাজীপুরের কাপাসিয়া উপজেলার সম্মানিয়া ইউনিয়নের আড়াল গ্রামে। তারা সিটি করপোরেশনের বরুদা এলাকায় প্রায় ৪০ বছর যাবৎ বসবাস করছেন। আনিসুল করিমের পড়ালেখা জেলা শহরের রাণী বিলাসমনি সরকারি উচ্চ বালক বিদ্যালয়, কাজী আজিম উদ্দীন কলেজ এবং জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ে। ৩১তম বিসিএস-এ উত্তীর্ণ হয়ে তিনি চাকরিতে যোগদান করেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

চলন্ত ট্রেনে হঠাৎ ধোঁয়া, উত্তরবঙ্গের সঙ্গে ট্রেন চলাচল বন্ধ

Saiful Islam

শ্রীপুরে নারী সহযোগীসহ ৩ অস্ত্র ব্যবসায়ী আটক

Saiful Islam

ভোলায় নেশাদ্রব্য খাইয়ে দুই বন্ধু মিলে স্কুলছাত্রীকে ধর্ষণ

Saiful Islam

সন্তানসহ অন্যের স্ত্রীকে ‘ভাগিয়ে’ নিয়ে সংসার, পুলিশ সদস্য ক্লোজড

Saiful Islam

সালিশে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

Saiful Islam

মাথা ন্যাড়ার পর গৃহবধূকে ১৫ দিন অবরুদ্ধ করে নির্যাতন

Saiful Islam