Views: 100

আন্তর্জাতিক

এক কনেকে বিয়ে করতে বিয়েবাড়িতে হাজির দুই বর!

আন্তর্জাতিক ডেস্ক : বিয়ে বাড়িতে বড় পক্ষের আগমনের জন্য অপেক্ষা করছিল কনে পক্ষের সবাই। বর পক্ষ এলোও ঠিকই, তবে একটি নয়, দু’টি।

সম্প্রতি ভারতের উত্তরপ্রদেশের এটাহ জেলার কোতওয়ালি দেহাত পুলিশ সার্কেলের অন্তর্গত সিরোন গ্রামে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, ওই গ্রামের বাসিন্দা মোহিনী নামে এক তরুণীর সঙ্গে নিকটবর্তী সৌরিক পুলিশ স্টেশনের অন্তর্গত ফুলানপুর গ্রামের বাবলু নামে এক যুবকের বিয়ে ঠিক হয়েছিল। দুইপক্ষ আলোচনা করেই বিয়ের দিন স্থির করে। এরপর বিয়ের দিন নির্দিষ্ট সময়ে বরযাত্রী নিয়ে হাজির হন বাবলু। নিয়ম মেনে শুরু হয় বিয়ের অনুষ্ঠানও।

কিন্তু হঠাৎ সেখানে হাজির হয় আরেকটি বরযাত্রীর দল। আর সেখানে বরবেশে আসেন হায়াতনগরের বাসিন্দা অজিত নামের এক ব্যক্তি। এরপরই ঝামেলা শুরু হয়।

আসলে অজিতের সঙ্গে মোহিনীর প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু মোহিনীর বাড়ির লোকজন এই সম্পর্কে রাজি ছিলেন না। তারা মোহিনীর বিয়ে বাবুলর সঙ্গে ঠিক করে। এরপরই প্রেমিকার বিয়ের খবর জানতে পারে অজিত। তাই পরিকল্পনা মতো বরযাত্রী নিয়ে মোহিনীর বিয়ের দিনই হাজির হয় অজিত।

জানা গেছে, নিয়ম মেনে বাবলু বরমালা পরালেও শেষপর্যন্ত অজিতকে বিয়ে করে তার বাড়ি চলে যান মোহিনী। পরে পরিস্থিতি সামাল দিতে পুলিশ ডাকতে হয়।

পুলিশ মোহিনীর বাবা ও কাকাকে হেফাজতে নিয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অজিতের বাড়ির লোকজনকেও গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

সূত্র: ইন্ডিয়া ডটকম

আরও পড়ুন

হানিমুনের রাতেই স্বামী স্ত্রীকে জানালেন তিনি পুরুষ নন

globalgeek

মহামারির মাঝেই বিশ্বে বাস্তুচ্যুত ৮ কোটি ২০ লাখ মানুষ

Saiful Islam

ব্ল্যাক ফাঙ্গাসে অন্ধ হচ্ছেন রোগীরা

Shamim Reza

মহামারির মধ্যেও উদ্বাস্তু রেকর্ড সংখ্যক মানুষ: ইউএনএইচসিআর

Shamim Reza

ইরান কীভাবে সম্পূর্ণ ভিন্ন রকম একটি ব্যবস্থায় দেশ চলে

Shamim Reza

মিয়ানমারে বিস্ফোরণে উড়ে গেল সেনা বহনকারী ট্রাক, নিহত ৬

Saiful Islam