Views: 103

বরিশাল বিভাগীয় সংবাদ

এখন গ্রামে গেলে শহর মনে হয়: তোফায়েল


জুমবাংলা ডেস্ক : আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্রামকে শহরে রূপান্তরিত করার পরিকল্পনা নিয়ে সফল হয়েছেন। এখন গ্রামে গেলে শহর মনে হয়। এই উন্নয়নের ধারা সবাই মিলে ঐক্যবদ্ধভাবে এগিয়ে নিতে হবে।

শুক্রবার বিকেলে ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ঢাকা থেকে টেলিকনফারেন্সে যুক্ত হয়ে এসব কথা বলেন তিনি।


তোফায়েল আহমেদ বলেন, ঘরে ঘরে বিদ্যুৎ, পাকা রাস্তা, মানুষের মুখে হাসি। এই সব কিছুই বর্তমান সরকারের সফলতা। বাংলাদেশের অগ্রগতি অব্যাহত রয়েছে।

ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. হারুনুর রশিদ হাওলাদারের সভাপতিত্বে সম্মেলন উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. মোশারফ হোসেন।

এ সময়ে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকিব, সদর উপজেলা আওয়ামী লীগ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

নারায়ণগঞ্জে ২৫ ঘরে আগুন, সরু রাস্তায় ঢুকতে পারছে না ফায়ার সার্ভিস

Saiful Islam

রায় শুনে কান্নায় ভেঙে পড়লেন ‘ধর্ষক’!

Saiful Islam

মায়ের পাশ থেকে ১৫ দিন বয়সের সন্তান চুরি

Saiful Islam

সখীপুরে প্রসূতির মৃত্যু, হাসপাতালে ভাঙচুর

Saiful Islam

স্বেচ্ছায় ‘ইসলাম’ ধর্ম গ্রহণ করল হিন্দু যুবক

Shamim Reza

যৌতুক মামলায় প্রবাসী স্বামীর সশ্রম কারাদণ্ড

Saiful Islam