Views: 50

আন্তর্জাতিক

এবার জার্মানিতে করোনাভাইরাস আক্রান্ত ব্যক্তি শনাক্ত

আন্তর্জাতিক ডেস্ক : চীনে বিস্তার লাভ করা মরণঘাতী করোনাভাইরাসে এবার জার্মানির বাভারিয়া প্রদেশের এক ব্যক্তি আক্রান্ত হয়েছেন।আক্রান্ত এক ব্যক্তিকে পৃথক ওয়ার্ডে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

বাভারিয়ার স্বাস্থ্য মন্ত্রণালয় এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছে। এই প্রথম দেশটিতে প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত কাউকে শনাক্ত করা হলো।


সোমবার রাতে বাভারিয়ার স্বাস্থ্য মন্ত্রণালয় জানায়, আক্রান্ত এক ব্যক্তিকে পৃথক ওয়ার্ডে পর্যবেক্ষণে রাখা হয়েছে। তবে করোনাভাইরাস ছড়ানো ঝুঁকি কম বলে দাবি করেছে স্বাস্থ্য মন্ত্রণালয়। এছাড়াও আক্রান্ত ব্যক্তির সঙ্গে যোগাযোগ রয়েছে এমন ব্যক্তিদের করোনাভাইরাসের উপসর্গ, পরিষ্কার-পরিচ্ছন্ন থাকার পন্থা, ভাইরাসটি সংক্রমণের সম্ভাব্য উপায় গুলো বিস্তারিত জানানো হয়েছে।

চীনে করোনাভাইরাসে এখন পর্যন্ত দেশটিতে ১০৬ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এছাড়া, নতুন করে এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও এক হাজার ৩০০ জন। ফলে এখন পর্যন্ত ৪ হাজার ১৯৩ জন এই ভাইরাসে আক্রান্ত হয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে।

চীনের হুবেই প্রদেশের উহান শহরে গত বছরের ডিসেম্বরে প্রথম এই ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেয়। বর্তমানে অস্ট্রেলিয়া, নেপাল, মালয়েশিয়া, ভিয়েতনাম, সিঙ্গাপুর, জাপান, ভারত, দক্ষিণ কোরিয়া, তাইওয়ান, থাইল্যান্ড, ফ্রান্স এবং যুক্তরাষ্ট্রেও লোকজন এই ভাইরাসে আক্রান্ত হচ্ছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

জাতিসংঘে মোদির বিজেপি’র বিরুদ্ধে অভিযোগ তুলেছে পাকিস্তান

rony

এবার ৩ ঘণ্টায় শেষ হবে ওমরাহ

Shamim Reza

মার্কিন নিষেধাজ্ঞা সত্ত্বেও নজিরবিহীন তেল রফতানি বেড়েছে ইরানের

azad

স্বামীর মৃত্যুতে আবেঘগন বার্তা ডিন জোন্স পত্নীর

Shamim Reza

সোনার পদক পেল ইঁদুর (ভিডিও)

Shamim Reza

নোবেল পুরস্কারে অর্থের পরিমাণ বাড়লো

Shamim Reza