Views: 228

আন্তর্জাতিক

এবার ট্রাম্পের বিরুদ্ধে মামলা


আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের সদ্যসমাপ্ত প্রেসিডেন্ট নির্বাচনের ফলাফল অনুমোদনে বাধা দেয়ায় প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে এবার মামলা করেছেন ভোটাররা।

এছাড়া নির্বাচনের ফলাফল উল্টে দিতে ট্রাম্পের করা মামলাগুলোও একের পর এক খারিজ হয়ে যাচ্ছে। খবর সিএনএনের।

মিশিগান অঙ্গরাজ্যে নির্বাচনের ফলাফল অনুমোদনে বারবার বাধা দেয়ায় ওয়াশিংটন ডিসির ফেডারেল জেলা আদালতে ট্রাম্পের বিরুদ্ধে মামলা করা হয়। শুক্রবার মিশিগান রাজ্যের ডেট্রয়েট শহরের তিনজন কৃষ্ণাঙ্গ ভোটার মামলাটি করেন।


মামলায় বলা হয়- ট্রাম্প ও তার সহযোগীরা মূলত কৃষ্ণাঙ্গ অধ্যুষিত শহরগুলোকে টার্গেট করে ভোটে জালিয়াতির মিথ্যা অভিযোগ করছেন। ওয়েইন কাউন্টির ভোটারদের বঞ্চিত করার অপচেষ্টা করা হচ্ছে।

এছাড়া আইনপ্রণেতাদের চাপ দেয়া থেকে ট্রাম্পকে বিরত রাখতে মিশিগান ওয়েলফেয়ার রাইটস অর্গানাইজেশন এবং দ্য এনএএসিপি লিগ্যাল ডিফেন্স ফান্ড আদালতকে আদেশ দেয়ার অনুরোধ জানিয়েছে।

মিশিগানে বাইডেনের জয়ের পর থেকেই ভোট পুনর্গণনার জন্য চাপ দিচ্ছেন ট্রাম্প।

৩ নভেম্বরের প্রেসিডেন্ট নির্বাচনে ব্যাপক ভোট জালিয়াতির অভিযোগ তুলে ট্রাম্প সমর্থকরা কয়েকটি অঙ্গরাজ্যে মামলার ঝড় তোলেন। তবে উপযুক্ত প্রমাণ দেখাতে না পারায় বেশির ভাগ জায়গায় মামলা খারিজ হয়ে গেছে।

সর্বশেষ গুরুত্বপূর্ণ নির্বাচনী ব্যাটলগ্রাউন্ড পেনসিলভানিয়াতেও হেরে গেছেন বিদায়ী প্রেসিডেন্ট ট্রাম্পের সমর্থকরা। ভোট কারচুপির কোনো প্রমাণ না পাওয়ায় শনিবার আদালত সেগুলো খারিজ করে দিয়েছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ষাটোর্ধ্ব ডিগ্রিবিহীন কুয়েত প্রবাসীদের জন্য দুঃসংবাদ

Saiful Islam

ভ্যানেটিব্যাগে এত হিরা-জহরত!

Saiful Islam

গোটা বিশ্বের মুসলিমদের এক হওয়ার ডাক দিলেন এরদোগান

Saiful Islam

অস্ট্রেলিয়ায় বাংলাদেশি চিকিৎসকের বিরুদ্ধে ধর্ষণ মামলা

Saiful Islam

ইয়েমেনে ৯ মাস বন্দি জীবন কাটাচ্ছেন বাংলাদেশি ৫ নাবিক

Saiful Islam

করোনায় আত্মহত্যা করছে জাপানিরা, এগিয়ে নারীরা

Saiful Islam