Views: 170

বিভাগীয় সংবাদ সিলেট

এসআই আকবরের মোবাইলফোন ও সিম কার্ড উদ্ধার


জুমবাংলা ডেস্ক : সিলেটের কানাইঘাট সীমান্ত এলাকা থেকে রায়হান হত্যার ঘটনায় অভিযুক্ত উপপরিদর্শক (এসআই) আকবর হোসেন ভূঁইয়ার ব্যবহৃত দুটি মোবাইলফোন, তিনটি সিম কার্ড এবং কাপড় উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কানাইঘাট থানা পুলিশের একটি দল ডোনা সীমান্তের পাহাড়ি এলাকা থেকে এগুলো উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করেছেন কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (এসআই) শামসুদ্দোহা।


তিনি বলেন, গোপন তথ্যের ভিত্তিতে দুটি মোবাইলফোন, সিম কার্ড ও আকবরের ব্যবহৃত কাপড় উদ্ধার করা হয়েছে। এগুলোর একটি তালিকা তৈরি হয়েছে। যেহেতু রায়হান হত্যা মামলাটি তদন্ত করছে পিবিআই, সেজন্য উদ্ধার মোবাইলফোনসহ অন্যান্য আলামত পিবিআইয়ের কাছে হস্তান্তর করা হবে।

জানা যায়, এসআই আকবর (বরখাস্ত) সিলেটের বন্দরবাজার ফাঁড়িতে ‘নির্যাতনে’ রায়হান আহমদ হত্যা ঘটনার প্রধান অভিযুক্ত। গত ৯ নভেম্বর ভারতে পালিয়ে যাওয়ার সময় পুলিশ তাকে সীমান্ত এলাকা থেকে গ্রেফতার করে। আকবরকে গ্রেফতারের পরদিন ১০ নভেম্বর তাকে সাত দিনের রিমান্ডে নেয় মামলার তদন্ত সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন। রিমান্ড শেষে মঙ্গলবার (১৭ নভেম্বর) তাকে আদালতে তোলা হলেও তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেননি। এরপর আকবরকে কারাগারে পাঠান আদালত। এরআগে এই ঘটনায় তিন পুলিশ সদস্য এএসআই আশেক এলাহী, কনস্টেবল টিটু চন্দ্র দাস এবং হারুনুর রশীদকে গ্রেফতার করে রিমান্ড নেয় পিবিআই। তবে রিমান্ড শেষে তারাও আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেননি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কিশোরের আত্মহত্যা

Saiful Islam

মেয়েকে বিয়ে করতে না পেরে মাকে নির্যাতন

Saiful Islam

সুন্দরগঞ্জে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার

Saiful Islam

চমেকের অবৈধ চার ক্যান্টিনের ২৯ লাখ টাকা জব্দ

Saiful Islam

জলপাই খাওয়ানোর কথা বলে ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

Saiful Islam

৩ মাসের শিশু অপহরণের পর হত্যা: আসামিদের যাবজ্জীবন

Saiful Islam