Views: 162

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

কক্সবাজারের ৮ থানায় নতুন ওসি নিয়োগ

জুমবাংলা ডেস্ক : কক্সবাজার জেলার ৮ টি থানায় ৮ জন নতুন ওসি নিয়োগ দেয়া হয়েছে। শুক্রবার কক্সবাজারের পুলিশ সুপার মো. হাসানুজ্জামান এক অফিসে আদেশে এদের নিয়ে প্রদান করেন।

অফিস আদেশ মতে, কক্সবাজার সদর মডেল থানায় শেখ মুনীর উল গীয়াস, টেকনাফ মডেল থানায় মো. হাফিজুর রহমান, উখিয়া থানায় আহম্মদ সনজুর মোরশেদ, মহেশখালী থানায় মো. আবদুল হাই, চকরিয়া থানায় শাকের মো. যুবায়ের, রামু থানায় আজমিরুজ্জামান, পেকুয়া থানায় সাইদুর রহমান মজুমদার ও কুতুবদিয়া থানায় জালাল উদ্দিনকে নিয়োগ প্রদান করা হয়।


নবাগত পুলিশ সুপার মো. হাসানুজ্জামান বলেন, “ কক্সবাজার জেলার পুলিশ বাহিনীতে ব্যাপক পরিবর্তন আনা হয়েছে। এর অংশ হিসেবে বদলীর এ কার্যক্রম। পর্যায়ক্রমে বদলী হওয়ারা ছাড়পত্র নিচ্ছেন এবং নিয়োগকৃতরা যোগদান করছেন। যোগদান করা কর্মকর্তা ও সদস্যদের বিভিন্ন থানায় নিয়োগ দেয়া হচ্ছে।”

কক্সবাজারে পুলিশকে ঢেলে সাজাতে ব্যাপক রদবদলের অংশ হিসেবে ঊর্ধ্বতন কর্মকর্তা থেকে কনস্টেবল পর্যন্ত সবাইকে বদলী করা হয়েছে।

তবে পুলিশের পক্ষ থেকে বলা হচ্ছে, এটি পুলিশের নিয়মিত কার্যক্রমেরই অংশ। জেলা পুলিশকে ঢেলে সাজাতে এ উদ্যোগ নেয়া হয়েছে।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) পর্যন্ত ৩ দফায় বদলীর আদেশ পাওয়া পুলিশ সদস্যের দাঁড়িয়েছে ১ হাজার ৩৪৭ জনে।

এদের মধ্যে পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপারসহ ৮ জন শীর্ষ কর্মকর্তা ছাড়াও রয়েছে, ৫৩ জন পরিদর্শক, ১৩৯ জন উপ-পরিদর্শক (এসআই), ৯২ জন সহকারী উপ-পরিদর্শক (এএসআই) এবং ১ হাজার ৫৫ জন কনস্টেবল।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

স্বামীর মৃত্যুর খবর শুনে মারা গেলেন স্ত্রীও!

Saiful Islam

সন্ধ্যা ৭টার পর অভিভাবক ছাড়া শিক্ষার্থীরা বাইরে নয়

Shamim Reza

চিরকুমার মুক্তিযোদ্ধার মেয়ে পরিচয়ে ভাতা উত্তোলন

Saiful Islam

পদ্মায় ধরা পড়ল ১৫ কেজি ওজনের কাতলা

Saiful Islam

সড়ক দুর্ঘটনায় মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার মৃত্যু

Saiful Islam

শিবচর উপজেলা ভূমি অফিসে টাকা লেনদেনের ভিডিও ভাইরাল

Saiful Islam