Views: 194

বিভাগীয় সংবাদ

কনকনে শীত উপেক্ষা করে সারা রাত প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন


জুমবাংলা ডেস্ক: আদমটিলা চা বাগান বিয়ের দাবিতে কনকনে শীত উপেক্ষা করে সারা রাত সঞ্জয় যাদব নামের এক প্রেমিকের বাড়িতে অনশন করছেন তারই প্রেমিকা। মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নের প্রেমিকের আদমটিলার ওই বাড়িতে অবস্থান করছে প্রেমিকা।

স্থানীয় সূত্রে জানা যায়, আদমটিলায় সোমবার সন্ধ্যা ৬ ঘটিকা থেকে প্রেমিক সঞ্জয় যাদবের বাড়িতে জ্যোতি রবিদাস নামের এক তরুণী বিয়ের দাবিতে সারা রাত অনশন করে। পাশ্ববর্তী রবিদাস টিলায় প্রেমিকের বাড়ি। বাড়িতে আসার খবর পেয়ে প্রেমিক সঞ্জয় যাদব পালিয়ে যান। সকাল থেকে প্রেমিক সঞ্জয় যাদবের বাড়িতে ভিড় জমালে এলাকায় সাধারণ মানুষের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়।


সঞ্জয় যাদবের মা বাসন্তী আহীর বলেন হঠাৎ করে সন্ধ্যায় একটি মেয়ে আমার ঘরে খাটের উপর বসে থাকে আমার ছেলে নাকি থাকে নিয়ে এসেছে। জানতে চাইলে ছেলে এখন কোথায় আছে তিনি বলেন গত রাত থেকে আমার ছেলের কোনো খুজ নেই।

প্রেমিকা বলেন, গত কয়েক বছর আগে থেকেই সঞ্জয় যাদবের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। আমার দাবি, সঞ্জয় যাদব তার পরিবারের লোকজন বিয়ের বিষয়টির সুরাহা দিতে হবে। তা না করা পর্যন্ত আমার অনশন চলবে বলে প্রেমিকা জানান।

এ বিষয়ে শমশেরনগর ইউনিয়নের সংশ্লিষ্ট ওয়ার্ড সদস্য ইয়াকুব আলী বলেন, আমি স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলেছি, যাতে উভয় পরিবারের সঙ্গে যোগাযোগ করে স্থানীয়ভাবে বিষয়টির মীমাংসার করে দেয়া হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ছেলের লাঠির আঘাতে প্রাণ গেল মায়ের

Saiful Islam

ডেকে এনে বিচারের নামে নির্মমভাবে পেটালেন চেয়ারম্যান

Saiful Islam

রংপুরে সম্মাননা পেলেন ৩৭ বীরাঙ্গনা

Saiful Islam

স্বামীকে ভুয়া তালাকনামা পাঠিয়ে গৃহবধুর কাণ্ড!

Saiful Islam

পৌরসভা নির্বাচনে ননদের বিপরীতে প্রার্থী ভাবি!

Saiful Islam

সিলেট মহানগর আ.লীগের কমিটিতে স্থান পেলেন যারা

Saiful Islam