খুলনা বিভাগীয় সংবাদ

করোনাজয়ী মাশরাফি ঈদ করছেন নড়াইলে

জুমবাংলা ডেস্ক : করোনাকে জয় করে নিজের এলাকার মানুষের কাছে ছুটে গেছেন নড়াইল-২ আসনের সাংসদ ও ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা। আজ শনিবার সকাল সাড়ে সাতটায় বাড়ির কাছের সদর উপজেলা জামে মসজিদে সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদের নামাজ আদায় করেন তিনি।


প্রতিবছর ছেলে সাহেল মুর্তজাকে নিয়ে ঈদের নামাজ আদায় করেন মাশরাফি। তবে এবার করোনাভাইরাস পরিস্থিতির কারণে ছেলেকে সঙ্গে আনেননি তিনি। ঈদের জামাতে তাঁর সঙ্গে ছিলেন মামা নাহিদুল ইসলাম ও ছোট ভাই সিজার।

গতকাল শুক্রবার সারা দিন মাশরাফি কাটিয়েছেন লোহাগড়া উপজেলার নদীভাঙনে দুর্দশাগ্রস্তদের সঙ্গে। তাদের দুঃখ–কষ্টের কথা শুনেছেন। সহায়তা দিয়েছেন যতটুকু পেরেছেন। আজ ঈদের দিনটা পরিবারের সঙ্গে কাটাবেন মাশরাফি।

নামাজ আদায় শেষে সবাই চেয়েছিলেন মাশরাফির সঙ্গে কোলাকুলি করে ঈদের শুভেচ্ছা বিনিময় করতে। তবে করোনাভাইরাস সেটাতে বাগড়া দিয়েছে। ফলে দূরত্ব বজায় রেখেই সবাই তাঁর সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। ঈদের বিশেষ মোনাজাতে অংশ নিয়ে দেশ ও দেশের মানুষের জন্য দোয়া প্রার্থনা করেছেন মাশরাফি। সবাইকে সাবধানে থাকতে তিনি অনুরোধ জানিয়েছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

৭৭ লাখ টাকা নেয়ার পরও ‘ক্রসফায়ার’ দিয়েছিলেন ওসি প্রদীপ

Saiful Islam

কলেজছাত্রীকে নিয়ে ছাত্রলীগ সভাপতি উধাও, বাবা গ্রেফতার

Saiful Islam

ক্যারাম খেলা নিয়ে আ’লীগ নেতার গুলিতে কিশোর আহত

Saiful Islam

বেরিয়ে এলো ওসি প্রদীপের ভয়াবহ নৃশংসতার আরেক তথ্য

Saiful Islam

পল্লবীর রাস্তা থেকে গলাকাটা লাশ উদ্ধার

Saiful Islam

শ্যালিকার সঙ্গে প্রেমে বাধা দেওয়ায় দুলাভাইকে খুন

Saiful Islam