Coronavirus (করোনাভাইরাস) আন্তর্জাতিক প্রবাসী খবর

করোনায় বার্সেলোনায় প্রথম বাংলাদেশির মৃত্যু


আন্তর্জাতিক ডেস্ক : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বার্সেলোনার সান্তাকলমায় আব্দুস শহীদ (৫৭) নামে বাংলাদেশি মারা গেছেন। এ নিয়ে স্পেনে ৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন।

মৃতের পরিবার সূত্রে জানা গেছে, তিনি ১৬ দিন যাবত হাসপাতাল মাতারোতে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। করোনাভাইরাসে আক্রান্ত থাকার কারণে পরিবারের কেউ তার কাছে যেতে পারেনি এবং দেখাশোনা করতে পারেনি।


হাসপাতাল কর্তৃপক্ষ আজ (৬ এপ্রিল) ফোন দিয়ে স্থানীয় সময় দুপুর ১২টায় তিনি মৃত্যুবরণ করেছেন বলে পরিবারকে জানান। বর্তমানে তার মরদেহ মাতারো হাসপাতালে সংরক্ষিত আছে। আব্দুস শহীদ সিলেটের সুনামগঞ্জের চাতকের বাসিন্দা। মৃত্যুকালে তিনি তার ৩ মেয়ে, ২ ছেলে ও পরিবার রেখে যান।

তার পরিবার জানায়, তিনি হৃদরোগসহ ডায়াবেটিসে ভুগছিলেন। স্পেনে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের শুরুর দিকে তার শরীরে প্রাথমিক লক্ষণ দেখা দেয়। পরে হাপাতালে গেলে তাকে ডাক্তার পর্যবেক্ষণে রাখেন এবং এ সময় রক্ত পরীক্ষায় করোনাভাইরাস ১৯ ধরা পড়ে।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

করোনা নিয়ে বিশাল সুখবর দিল স্পেন

Saiful Islam

করোনায় মৃত্যুর হিসাবে ঢাকাকে পেছনে ফেলল যে জেলা

Shamim Reza

৯৯ লাখ মানুষের করোনা পরীক্ষা, শনাক্ত হয়নি কেউ

Saiful Islam

ভারত-চীন উত্তেজনার মাঝেই চাঞ্চল্যকর ভিডিও ফাঁস

Saiful Islam

করোনা দুর্যোগ মোকাবিলায় দেশজুড়ে সেনাবাহিনীর আজকের নানা কার্যক্রম

mdhmajor

তামায় মারা যায় করোনাভাইরাস

Shamim Reza