আন্তর্জাতিক প্রবাসী খবর

করোনা আক্রান্ত বাংলাদেশির পরিবারকে ১০ হাজার ডলার দিচ্ছে সিঙ্গাপুর

আন্তর্জাতিক ডেস্ক : সিঙ্গাপুরে করোনা ভাইরাসে আক্রান্ত ৩৯ বছর বয়সী এক বাংলাদেশি শ্রমিকের পরিবারকে ১০ হাজার ডলার অনুদান দেওয়ার ঘোষণা দিয়েছে দেশটির অভিবাসী শ্রমিক কেন্দ্র (এমডব্লিউসি)। টেলিগ্রাফিক ব্যাংকিং ব্যবস্থায় এই অর্থ বাংলাদেশে তার পরিবারের কাছে পাঠাবে তারা। গত ৮ ফেব্রুয়ারি ওই শ্রমিক করোনা ভাইরাসে আক্রান্ত হন।

সিঙ্গাপুরের ইংরেজি ভাষার জাতীয় দৈনিক দ্য স্ট্রেইট টাইমসের প্রতিবেদনে জানানো হয়েছে, বাংলাদেশি ওই শ্রমিকের চাকরিদাতা প্রতিষ্ঠান ই-কি ইনোভেশন্স; দ্য লিও ডরমেটরি অপরাটের মিনি এনভায়রোনমেন্ট সার্ভিসেস এবং দেশটির অভিবাসী শ্রমিক কেন্দ্র (এমডব্লিউসি) যৌথভাবে এই অর্থ বরাদ্দ করেছে।

দেশটির কাকি বুকিত এলাকায় অবস্থিত দ্য লিও ডরমেটরিতে বাংলাদেশি ওই শ্রমিকের চিকিৎসা চলছে। চীনের উহান থেকে ছড়িয়ে পড়া করোনাভাইরাসে সিঙ্গাপুরে ৪২ তম ব্যক্তি হিসেবে তিনি প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হন। প্রাণঘাতী এই ভাইরাসে ইতোমধ্যে ২ হাজার ৬২৫ জনের মৃত্যু হয়েছে। আক্রান্ত মানুষে সংখ্যা ৮০ হাজার ছুঁই ছুঁই।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

লকডাউনের মধ্যে দিল্লি থেকে মধ্যপ্রদেশ পায়ে হেঁটে পৌঁছতে গিয়ে যুবকের মৃত্যু

Sabina Sami

দুঃখিত, কিছু মানুষকে মরতে হবে, বেফাঁস বক্তব্য ব্রাজিলের প্রেসিডেন্টের

Sabina Sami

বিপর্যস্ত স্পেন, একদিনে মারা গেলেন আরও ৮৩২ জন

Sabina Sami

জ্যাক মা ফাউন্ডেশনের দেয়া ৩ লাখ মাস্ক আসছে আজ

mdhmajor

হোম কোয়ারেন্টাইনে থেকে অবসাদগ্রস্ত : নগ্ন যুবকের কামড়ে বৃদ্ধার মৃত্যু

Sabina Sami

করোনা পরিস্থিতি আরও খারাপ হবে, ব্রিটিশ প্রধানমন্ত্রীর সতর্কবার্তা

mdhmajor