Views: 47

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

করোনা থেকে বাঁচতে ব্রাহ্মণবাড়িয়ায় একসঙ্গে আজান

জুমবাংলা ডেস্ক : নভেল করোনাভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন জায়গায় একসাথে আজান দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৬ মার্চ) রাতে জেলার বিভিন্ন উপজেলায় রাত ১০টা বাজার সাথে সাথে আজান দেয়া শুরু হয়। রাত প্রায় ১১ টা পর্যন্ত চলে জেলার বিভিন্ন উপজেলার মসজিদ ও বাড়িতে আজান দেয়া।


জানা যায়, চট্টগ্রামের মাওলানা আবুল কাশেম মো. ফজলুল হক হুজুর করোনা থেকে মুক্তি পাওয়ার জন্য আজান দিতে বলেন। এরপর বৃহস্পতিবার সকাল থেকেই বিকাল পর্যন্ত ফেসবুকে রাত ১০ টায় একসাথে আজান দেয়ার জন্য একটি স্ট্যাটাস ভাইরাল হতে থাকে। এরই ধারাবাহিকতায় রাত ১০ টায় জেলার বিভিন্ন উপজেলায় থাকা সুন্নি মতাদর্শের অনুসারিরা বিভিন্ন মসজিদে ও বাসায় আজান দিতে থাকেন। আজান চলে রাত প্রায় ১১ টা পর্যন্ত।

বালা মুসিবত থেকে মুক্তির জন্য বিষয়টিকে অনেকেই ভালভাবেই দেখছেন। এর আগে স্পেনে ২১ মার্চ করোনাভাইরাস থেকে মুক্তির জন্য আল্লাহর রহমত কামনায় সম্মিলিতভাবে একই সময়ে আজান দেয়া হয়।

এই বিষয়ে ইসলামী ফাউন্ডেশন ব্রাহ্মণবাড়িয়ার উপপরিচালক মো. শাহ আলম জানান, চট্টগ্রামের মাওলানা আবুল কাশেম মো. ফজলুল হক হুজুর করোনা থেকে মুক্তি পাওয়ার জন্য আজান দিতে বলেছেন বলে শুনতে পাই। এই কারণেই বিভিন্ন মসজিদে আজান হয়েছে। তবে বিষয়টি সম্পর্কে আমরা অবগত নই।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

মাস্ক না পরায় চট্টগ্রামে ৫০ জনকে জরিমানা

Saiful Islam

বরিশালে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার সর্ববৃহৎ ম্যুরাল

Saiful Islam

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে শিক্ষিকার অনশন

Shamim Reza

কাশবনে ঘুরতে যাওয়া তরুণীকে যৌন নিপীড়নের ঘটনায় যুবক গ্রেপ্তার

Saiful Islam

এমসি কলেজে গণধর্ষণ: আসামিপক্ষে দাঁড়াননি কোনো আইনজীবী

Saiful Islam

ধর্ষণের মিথ্যা মামলা করায় ৫ বছরের কারাদণ্ড

Saiful Islam