আন্তর্জাতিক

কলেজের শিক্ষককে লাঠি দিয়ে পেটাল ছাত্ররা

0250শিক্ষা প্রতিষ্ঠানে স্কুল পড়ুয়া শিক্ষার্থীদের তাণ্ডব নতুন কিছু নয়। স্কুল-কলেজে পড়ুয়াদের ভাঙচুরের ঘটনাও নতুন নয়। কিন্তু এর দ্বারা বিশেষ করে কলেজে শিক্ষকদের হেনস্থার শিকারও হওয়ার ঘটনাও ঘটেছে। কিন্তু এবার যা ঘটল তা হালে দেখা যায়নি। এলাহাবাদের সোরাওনে আদর্শ নিচার্ন কলেজে লাঠি দিয়ে শিক্ষককে পেটাল পড়ুয়ারা। এলাহাবাদের সোরাওনের এই ভিডিও ভাইরাল হয়েছে। আদর্শ ইন্টার্ন কলেজের ৪৫ বছরের শিক্ষক শিব বাবুকে বেধড়ক পেটায় ছাত্ররা। ভাঙচুরও চালানো হয় কলেজে।

পুলিশ সূত্রে খবর, একটা অতি সাধারণ বিষয় নিয়ে নির্যাতিত শিক্ষক বকাকবি করে অভিযুক্ত চার ছাত্রকে। এর পরই ওই চার ছাত্র কলেজ থেকে বেরিয়ে গিয়ে প্রায় ৩০ জন যুবকের একটি দল নিয়ে ফিরে এসে তাণ্ডব চালায় সারা কলেজে। মারধর করা হয় ওই শিক্ষককে যিনি তাদের বকাবকি করে ছিলেন।

ছাত্রদের এই তাণ্ডব দেখে কলেজের একটি ঘরে গিলে আশ্রয় নেন শিব বাবু। সেই সময়ে তাণ্ডবকারী ওই চার ছাত্রের নেতৃত্বে স্কুলের দরজা, জানলা ভেঙে শিক্ষককে বাইরে এনে বেধরক মারধর করা হল লাঠি দিয়ে। এই ঘটনায় ইতোমধ্যে অভিযুক্ত চার ছাত্র সহ অন্য তাণ্ডবকারী ছাত্রদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।



জুমবাংলানিউজ/ জিএলজি




আপনি আরও যা পড়তে পারেন


Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ