আন্তর্জাতিক প্রবাসী খবর

কাতারে নিজ বাসায় প্রবাসীর রহস্যজনক মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক : কাতারে জুবায়ের আহমেদ সুরেদ (৩০) নামে এক প্রবাসী বাংলাদেশির রহস্যজনকভাবে মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) স্থানীয় সময় বিকেলে কাতারের আল রায়হান এলাকার নিজ বাসায় মার যান জুবায়ের। তবে তাঁর মৃত্যুর কারণ এখনো জানা যায়নি।

এদিকে স্থানীয় পুলিশ জুবায়েরের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্থানীয় দোহা হাসপাতালে নিয়ে যায়। সেখানে মযনাতদন্ত শেষে তাঁর লাশ হাসপাতালের হিম ঘরে রাখা হবে।

জানা গেছে, মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ভুকশিমইল ইউনিয়নের ভুকশিমইল গ্রামের বাসিন্দা আব্দুল ওয়াহিদের সন্তান জুবায়ের আহমেদ। তিনি ৯ বছর আগে কাতারে আসেন। কাতারের আল রায়হান এলাকায় এক স্থানীয় নাগরিকের বাসায় গাড়ির চালক হিসেবে কাজ করতেন।

কাতার প্রবাসী তাজুল ইসলাম তাজ জানান, মৃত জুবায়ের আহমেদ সুরেদ এক বছর আগে বিয়ে করে দেশ থেকে ছুটি কাটিয়ে আসছেন, চলতি মাসের (৪ ফেব্রুয়ারি) এক নবজাতক কন্যা সন্তানের বাবা হয়েছেন, নিজের সন্তানের মুখ দেখে যেতে পারলেন না।

এদিকে তাঁর মৃত্যু সংবাদে পরিবারে শোকের ছায়া নেমে আসে। মরদেহ দ্রুত দেশে পাঠানোর জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে কাতার বাংলাদেশ দূতাবাসের প্রতি অনুরোধ জানিয়েছেন তার পরিবার।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP




জুমবাংলানিউজ/এসআর


আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ