কাপাসিয়ায় কৃষকলীগ নেতার ঈদ সামগ্রী পেলো ৬ হাজার অসহায় পরিবার

গাজীপুরের কাপাসিয়ায় বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মো. মোতাহার হোসেন মোল্লা ও আলম আহমেদের যৌথ উদ্যোগে স্থানীয় ৬ হাজার দুঃস্থ অসহায় মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (১৭ জুলাই) দুপুরে উপজেলার ঘাগটিয়া ইউনিয়নের ফকির শামসুদ্দিনের বাড়িতে ঈদসামগ্রী বিতরণ কাজের উদ্বোধন করেন কেন্দ্রীয় কৃষকলীগের আলম আহমেদ।

কাপাসিয়া উপজেলা কৃষকলীগের সাবেক সহ-সভাপতি মুজিবুর রহমান আঙ্গুরের সভাপতিত্বে ও মো. আসাদুজ্জামানের পরিচালনায় বক্তব্য রাখেন গাজীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রশিদ সরকার। এসময় স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মো. মোতাহার হোসেন মোল্লা ও আলম আহমেদের যৌথ উদ্যোগে কাপাসিয়া উপজেলা ১১টি ইউনিয়নে সাবেক কৃষকলীগ নেতৃবৃন্দ ও মুজিব আদর্শের সব স্তরের নেতৃবৃন্দের সমন্বয়নে সামর্থ্যহীন ৬ হাজার দুঃস্থ অসহায় মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়।

প্রায় ৩২ লাখ টাকার ঈদসামগ্রীর ৬ হাজার প্যাকেটের প্রতিটিতে ছিল পোলাওয়ের চাল, চিনি, ডাল,  সেমাই, দুধ, তেল। ১১টি ইউনিয়ন হচ্ছে- কাপাসিয়া সদর, রায়েদ, সিংহশ্রী, টোক, করিহাতা, ঘাগটিয়া, দূর্গাপুর, চাঁদপুর, সনমানিয়া, বারিষাব ও তরগাঁও।


rskal