Views: 108

গাজীপুর ঢাকা বিভাগীয় সংবাদ

কাপাসিয়া থেকে রিজেন্ট গ্রুপের এমডি মাসুদ পারভেজ গ্রেফতার


নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : করোনা পরীক্ষা জালিয়াতি মামলায় রিজেন্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাসুদ পারভেজকে আজ মঙ্গলবার বিকেলে গাজীপুরের কাপাসিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব। তিনি গাজীপুরের কাপাসিয়া উপজেলার খোদাদিয়া গ্রামের ডা: হানিফ মোড়লের ছেলে।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক আশিক বিল্লাহ গণমাধ্যমকে এর সত্যতা নিশ্চিত করেছেন। র‌্যাবের পক্ষ থেকে বলা হয়েছে, আগামীকাল আনুষ্ঠানিকভাবে বিস্তারিত জানানো হবে।


সরকারের সঙ্গে চুক্তির শর্ত ভঙ্গ করে জালিয়াতি করে টাকার বিনিময়ে করোনাভাইরাস পরীক্ষার ভুয়া রিপোর্ট দেয়াসহ প্রতারণার অভিযোগ ওঠার পর ৬ জুলাই ঢাকার রিজেন্ট হাসপাতালের অভিয়ান চালায় র‌্যাব। পরদিন উত্তরা পশ্চিম থানায় র‌্যাব বাদী হয়ে সাহেদ করিমকে এক নম্বর আসামি করে মামলা করে। সাহেদ এখনো পলাতক বলে জানিয়েছে র‌্যাব।

তবে, রিজেন্ট হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা তরিকুল ইসলাম শিবলীকে গ্রেফতার করা হয়েছে বৃহস্পতিবার সকালে। তাকে হাসপাতালটির মালিক মো: শাহেদের সহযোগী হিসাবে উল্লেখ করা হয়েছে র‌্যাবের পক্ষ থেকে।

গত দু’দিনে আরও ৭জনকে গ্রেফতার করা হয়েছে। এই গ্রেফতারকৃতদের সকলেই হাসপাতালটির কর্মকর্তা-কর্মচারী।

চিকিৎসার নামে প্রতারণার অভিযোগে র‌্যাবের মামলায় এই গ্রেফতারকৃতরাও অভিযুক্ত রয়েছেন। কিন্তু মূল অভিযুক্ত মো:শাহেদ এখনও ধরা ছোঁয়ার বাইরে রয়ে গেছেন।

এদিকে রিমান্ডে থাকা আট আসামির সাতজনকে জিজ্ঞাসাবাদের পর মঙ্গলবার আদালতে সোপর্দ করেছে পুলিশ। পরে আদালতের নির্দেশে তাঁদের কারাগারে পাঠিয়ে দেওয়া হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সন্ধ্যায় কৌশলে ঘরে ঢুকে শিক্ষার্থীকে ধর্ষণ! যুবক গ্রেফতার

Shamim Reza

পুলিশের এসআইকে রাস্তায় পিষে মারলো বেপরোয়া ট্রাক

Saiful Islam

মানিকগঞ্জে চাঁদাবাজির দায়ে যুবলীগ নেতা বহিষ্কার

Saiful Islam

মৌলভীবাজারে ‘চশমা পরা’ হনুমান উদ্ধার

Saiful Islam

বাবা আওয়ামী লীগের রাজনীতি করায় তালাক দিলেন স্বামী

Saiful Islam

আওয়ামী লীগের হাত ধরেই দেশ উন্নত-সমৃদ্ধ হবে: এলজিআরডি মন্ত্রী

mdhmajor