Views: 122

গাজীপুর ঢাকা বিভাগীয় সংবাদ

কালিয়াকৈরে আগুনে পুড়ে গেছে অর্ধশতাধিক দোকান


নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরের কালিয়াকৈর বাজারে লাগা আগুন ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিটের কর্মীরা নিয়ন্ত্রণে এনেছে। আগুনে অর্ধশতাধিক দোকানের মালামাল পুড়ে গেছে।

সোমবার (৩০ নভেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে আগুন লাগে। এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ আসে।


ফায়ার সার্ভিসের সদর দপ্তরের ডিউটি অফিসার রোজিনা আক্তার বলেন, কালিয়াকৈর বাজারের ফলপট্টিতে আগুন লাগার খবর পেয়ে গাজীপুরের কালিয়াকৈর, ঢাকার ইপিজেড ও টাঙ্গাইলের মির্জাপুর স্টেশনের ছয়টি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভাতে শুরু করেন।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার কবিরুল আলম ও স্থানীয়রা বলেন, আগুন ওই বাজারের বাজার রোড, পাশের ফুলবাড়িয়া রোড ও কছিম উদ্দিন রোডের বিভিন্ন মার্কেট ও দোকানে ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয়দের চেষ্টায় সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।

স্টেশন অফিসার কবিরুল আলম বলেন, ততক্ষণে ওই বাজারের ফলের, হার্ডওয়ার, স্টেশনারি, মুদি, ওষুধ, কাপড় প্রভৃতির অর্ধশতাধিক দোকান ও মালামাল পুড়ে যায়।

তবে তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষতির পরিমাণ জানাতে পারেননি ওই কর্মকর্তা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

আগের মতোই চট্টগ্রাম সিটি নির্বাচনেও মাঠে থাকেনি বিএনপি: তথ্যমন্ত্রী

mdhmajor

মসজিদ কমিটি নিয়ে মাদ্রাসার ভেতরে সংঘর্ষ, আহত ৪

Saiful Islam

দফায় দফায় সংঘর্ষ, ইভিএম ভাংচুর যেসব ওয়ার্ডে

Saiful Islam

কবরস্থানে নির্মাণ হচ্ছে আশ্রয়ণ প্রকল্পের ঘর!

Saiful Islam

বরযাত্রীর গাড়ি থামিয়ে প্রেমিকের হামলা, বরসহ আহত ৪

Saiful Islam

ওরা ৪ জন আর ভিক্ষা করবেন না

rskaligonjnews