গাজীপুর ঢাকা বিভাগীয় সংবাদ

কালীগঞ্জে অগ্রহায়ণের প্রথম প্রহরে টোয়েল্ট্রা ওয়েলফেয়ার সোসাইটির নবান্ন উৎসব

রফিক সরকার, গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের কালীগঞ্জে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন টোয়েল্ট্রা ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দের প্রথম প্রহরে নবান্ন উৎসব পালিত হয়েছে। শুক্রবার দিবাগত রাতে সংগঠনটির ৮ম বর্ষ পূর্তি এবং ৯ম বর্ষে পদার্পন উপলক্ষে পৌর এলাকার শহীদ ময়েজউদ্দিন সড়কে নিজস্ব কার্যালয়ে এ উৎসব পালিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- কালীগঞ্জ পৌর মেয়র মো. লুৎফুর রহমান। টোয়েল্ট্রা ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি কাজী গোলাম রাব্বানী রোমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ্যাড. রাশিদুল হাসান রুবেলের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্য আরো বক্তব্য রাখেন- গাজীপুর জেলা পরিষদের সদস্য শফিউল কাদের নান্নু, কালীগঞ্জ ইউপি সাবেক চেয়ারম্যান আজাদ ফারুক আহমেদ, সাংবাদিক আব্দুর রহমান আরমান, ইব্রাহীম খন্দকার প্রমুখ।

এর আগে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন টোয়েল্ট্রা ওয়েলফেয়ার সোসাইটির পক্ষ থেকে অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন। আবার অতিথিবৃন্দরাও সংগঠনের সদস্যদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে নতুন ধানের চালের পিঠার সম্ভারে বাংলা ও বাঙ্গালীর ঐতিহ্যের নবান্ন উৎসব শুরু হয়। আগত অতিথি এবং সংগঠনের সদস্যরা চিতই, দুধ চিতই, পাটি সাপটা, ভাপা, পুলি, তেলের পিঠা, হালুয়া, পায়েশ, দই-চিড়া, লবন ইলিশের ভর্তা, টার্কি মুরগির মাংস, দেশী হাঁসের মাংস ও আটার রুটিতে নৈশভোজ করেন। সাথে ছিল হরেক রকমের ফল।








আপনি আরও যা পড়তে পারেন


সর্বশেষ সংবাদ