গাজীপুর ঢাকা বিভাগীয় সংবাদ

কালীগঞ্জে ইউএনও’র ক্রীড়া সামগ্রী বিতরণ


গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের কালীগঞ্জে ইউএনও মো. শিবলী সাদিকের উদ্যোগে উপজেলার বিভিন্ন প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের বিদ্যালয়ে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে শিক্ষক ও শিক্ষার্থীর হাতে এ ক্রীড়া সামগ্রী তুলে দেন ইউএনও।

জানা গেছে, এ উপজেলা ইউএনও হিসেবে মো. শিবলী সাদিক যোগদানের পর থেকে নিয়মিত কাজের পাশাপাশি স্থানীয় ক্রীড়া উন্নয়নেও তিনি বিশেষ ভূমিকা রাখছেন। তারই ধারাবাহিকতায় উপজেলা ক্রীড়া সংস্থার কমিটি থাকলেও, ছিল না কোন অফিস। কিন্তু ইউএনও সকলের সহযোগীতায় ক্রীড়া সংস্থার একটি অফিস তৈরি করেছেন। করছেন নিজ উদ্যোগে উপজেলার বিভিন্ন প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণ ।

উল্লেখ্যযোগ্য ক্রীড়া সামগ্রীর মধ্যে ছিল- ফুটবল, ভলিবল-নেট, ব্যাটমিন্টন র‌্যাকেট-নেট-সাটেল কর্ক, হ্যান্ডবল, ক্যারাম বোর্ড, গ্যানি ব্যাগ, ক্রিকেট ব্যাট-বল, ব্যাটিং প্যাড-গ্লাবস, ইউকেট কিপিং প্যাড- গ্লাবস, হেলমেড, ষ্ট্যাম্পসহ বেল, এ্যাবডেমিনাল গার্ড ও দাবা সেট ইত্যাদি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

অবৈধ ভ্যাকসিন ও রক্ত রাখার দায়ে ওষুধ ব্যবসায়ীর কারাদণ্ড

Saiful Islam

জমি বিক্রি করে ছেলে ঢাকায়, বৃষ্টিতে ভিজে ভিক্ষা করেন মা

Shamim Reza

বাবার কারণে মাকে হারালো ৪১ দিনের শিশু

Shamim Reza

ছেলের হাতুড়ির আঘাতে প্রাণ গেল মায়ের

Saiful Islam

ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক কারাগারে

Saiful Islam

কাপাসিয়া থেকে রিজেন্ট গ্রুপের এমডি মাসুদ পারভেজ গ্রেফতার

rskaligonjnews