গাজীপুর ঢাকা বিভাগীয় সংবাদ

কালীগঞ্জে উপজেলা অফিসার্স ক্লাবের উদ্বোধন

রফিক সরকার, গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের কালীগঞ্জ উপজেলা অফিসার্স ক্লাবের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে প্রধান অতিথি হিসেবে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শিবলী সাদিক এর উদ্বোধন করেন।

এ সময় উপজেলার অন্যান্য কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা প্রকৌশলী শাকিল হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা শাহানাজ আক্তার, সমাজসেবা কর্মকর্তা শাহাদাৎ হোসেন, নির্বাচন কর্মকর্তা ফারিজা নূর, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নূর-ই-জান্নাত, সমবায় কর্মকর্তা মির্জা ফারজানা শারমিন, পরিসংখ্যান কর্মকর্তা কাউছার হোসেন, বিআরডিবি কর্মকর্তা তিরান হোসেন, হিসাব রক্ষক লিটন আহমেদ প্রমুখ।

জানা গেছে, কালীগঞ্জ উপজেলায় কর্মরত কর্মকর্তাদের সংগঠন উপজেলা অফিসার্স ক্লাব থাকলেও ছিল না সেই ক্লাবের অবকাঠামো। বর্তমান উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শিবলী সাদিক চলতি বছরের ফেব্রুয়ারীতে যোগদানের পর অফিসার্স ক্লাবের অবকাঠামো তৈরির উদ্যোগ নেন। তার ধারাবাহিকতায় মার্চে তিনি ক্লাবটির ভিত্তি প্রস্থর স্থাপন করেন। টানা আট মাসের কাজের পর অবশেষে সেই অফিসার্স ক্লাবের উদ্বোধন করা হলো। সেই হিসেবে আজ থেকে কালীগঞ্জে উপজেলা অফিসার্স ক্লাবের আনুষ্ঠানিক যাত্রা শুরু হলো।

ইউএনও বলেন, যোগদানের পর দেখি উপজেলায় কর্মরত কর্মকর্তাদের সংগঠন উপজেলা অফিসার্স ক্লাব থাকলেও বসার কোন নির্দিষ্ট জায়গা ছিলনা। তাই উপজেলা অফিসার্স ক্লাব প্রতিষ্ঠার উদ্যোগ নেই। উপজেলার সকল কর্মকর্তাদের সহযোগীতায় গত মার্চে উপজেলা অফিসার্স ক্লাবের ভিত্তি প্রস্থর স্থাপন করি এবং কাজ শেষে আজ উদ্বোধন করা হলো।

 








আপনি আরও যা পড়তে পারেন


সর্বশেষ সংবাদ