Views: 289

গাজীপুর ঢাকা বিভাগীয় সংবাদ

কালীগঞ্জে ডিবির হাতে এনআইডি জালিয়াত চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর :  গাজীপুরের কালীগঞ্জ থেকে জাল জাতীয় পরিচয়পত্র (এনআইডি) তৈরি চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।
সোমবার (১৪ সেপ্টেম্বর) আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে রোববার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় কালীগঞ্জের বক্তারপুর ইউনিয়নের বেরুয়া নাওয়ানের মোড় এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গাজীপুর জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব দাশ এ তথ্য নিশ্চিত করেছেন।


চক্রের গ্রেপ্তার সদস্যরা হলো- নেত্রকোনা জেলা সদরের নওদার গ্রামের আঃ সাত্তারের ছেলে মোখলেস মিয়া (১৯), একই জেলার সরিষাবাড়ি থানার আদাচাকি গ্রামের রেজাউল হকের ছেলে শুভ মিয়া (১৯) এবং গাজীপুর সদরের গনি মুন্সিরটেক এলাকার মৃত মফিজ উদ্দিনের ছেলে মনির হোসেন (৪৮)।

জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব দাশ বলেন, রোববার সন্ধ্যায় বক্তারপুর ইউনিয়নের বেরুয়া নাওয়ান মোড় হেলেনা কমপ্লেক্সে সংলগ্ন এলাকার একটি বাড়িতে অভিযান পরিচালনা করে জাল জাতীয় পরিচয়পত্র তৈরি চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে জাল জাতীয় পরিচয়পত্র তৈরির কাজে ব্যবহৃত ৩ টি হার্ডডিস্ক, ১ টি স্কেনার মেশিন এবং ২টি জাল জাতীয় পরিচয়পত্র উদ্ধার করা হয়েছে। এ চক্রের সদস্যরা দীর্ঘদিন যাবত জাল জাতীয় পরিচয়পত্র তৈরি করে দেশের বিভিন্ন স্থানে সরবারাহ করতো।

গ্রেপ্তার তিনজনের বিরুদ্ধে কালীগঞ্জে থানায় মামলা দায়ের হয়েছে। সোমবার আদালতের মাধ্যমে তাদের করাগারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে শিক্ষিকার অনশন

Shamim Reza

কাশবনে ঘুরতে যাওয়া তরুণীকে যৌন নিপীড়নের ঘটনায় যুবক গ্রেপ্তার

Saiful Islam

এমসি কলেজে গণধর্ষণ: আসামিপক্ষে দাঁড়াননি কোনো আইনজীবী

Saiful Islam

ধর্ষণের মিথ্যা মামলা করায় ৫ বছরের কারাদণ্ড

Saiful Islam

লাশের পেটে মিলল দেড় হাজার ইয়াবা

Saiful Islam

হেরোইনসহ কৃষকলীগ নেতা গ্রেপ্তার

Saiful Islam