Views: 25

গাজীপুর ঢাকা বিভাগীয় সংবাদ

কালীগঞ্জে রান্না করা খাবার রিকসা করে পৌঁছে দিল এতিমখানায়

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরের কালীগঞ্জে আনিস উজ্জামান কল্যান ট্রাষ্টের রান্না করা খাবার পৌঁছে গেলে স্থানীয় ৩ গ্রামের ৪টি এতিমখানায়। এছাড়াও সোমবার (০৩ মে) বিকেলে ট্রাষ্টি মুর্শিদ উজ্জামানের নিজ গ্রাম কালীগঞ্জ পৌর এলাকার ভাদগাতী গ্রামের অসহায়, দরিদ্র ও কর্মহীন ৪শ মানুষের মাঝে এ রান্না করা খাবার বিতরণ করা হয়।

জানা গেছে, মহামারী করোনা ও লকডাউনে অসহায়, দরিদ্র ও কর্মহীন মানুষের জন-জীবন বিপর্যস্ত। তাই আনিস উজ্জামান কল্যান ট্রাষ্টের পক্ষ থেকে উপজেলার বড়নগর, মুনসুরপুর, বালীগাও গ্রামের ৪টি এতিমখানা এবং ভাদগাতি গ্রামের অসহায়, দরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে রান্না করা ৪শ প্যাকেট রান্না করা খাবার বিতরণ করা হয়। ট্রাষ্টের প্রেসিডেন্ট মুর্শিদ উজ্জামানের সার্বিক তত্ত্বাবধানে রান্না করা এ খাবারগুলো প্রতিটি এতিমখানায় ও বাড়ি বাড়ি রিকসা করে পৌঁছে দেন ট্রাষ্ট্রের অন্যান্য ট্রাষ্টিবৃন্দ।

ট্রাষ্টের প্রেসিডেন্ট মুর্শিদ উজ্জামান জানান, করোনা পেন্ডামিক সময় এখন। তাছাড়া কয়েক দফা লকডাউনে কর্মহীন, দুঃস্থ ও অস্বচ্ছল মানুষ অনেক কষ্টে আছে। বিষয়গুলো মাথায় রেখেই ট্রাষ্টের পক্ষে এ ব্যবস্থা নেওয়া হয়।

তিনি আরো বলেন, যদিও দেশের এই পরিস্থিতিতে এটা খুব বেশি কিছু নয়। তবু আমরা ট্রাষ্টের পক্ষে চারটি এতিমখানায় এতিম শিশু শিক্ষার্থী এবং নিজ গ্রামের কর্মহীন, দুঃস্থ ও অস্বচ্ছল পরিবারের মাঝে রান্না করা ৪শ প্যাকেট খাবার বিতরণ করা হয়েছে।


আরও পড়ুন

মা দিবসে প্রাণ গেলো মা ও নবজাতকের

Saiful Islam

ইফতারির জন্য স্ত্রীকে বেঁধে নির্যাতন, শ্বশুরকে মারধর

Saiful Islam

পদ্মা পাড়ি দিতে গিয়ে পানিতে ডুবল মাইক্রোবাস

Saiful Islam

ফেরিতে উঠতে গিয়ে পদ্মায় ডুবে গেল যাত্রীসহ মাইক্রোবাস

Shamim Reza

সিলেটে এবার ইফতারির জন্য স্ত্রীকে বেঁধে নির্যাতন, শ্বশুরকে মারধর

Shamim Reza

ভাড়া বাসায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী রহস্যজনক মৃত্যু

Shamim Reza