Views: 142

গাজীপুর ঢাকা বিভাগীয় সংবাদ

কালীগঞ্জে সিএনজি চালিত অটোরিক্সা উল্টে এক যাত্রীর মৃত্যু, আহত ২


নিজস্ব প্রতিবেদক, গাজীপুর :  গাজীপুরের কালীগঞ্জে সিএনজি চালিত অটোরিক্সা উল্টে মো. শিবলী সাদিক (২৭) নামের এক যাত্রীর মৃত্যু হয়েছে। রোববার (২০ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার টঙ্গী-কালীগঞ্জ সড়কের নলছাটা নামক স্থানে এ সড়ক দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হন আরো ২ জন।

বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নজরুল ইসলাম।

নিহত শিবলী সাদিক ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ঠাকুনালা গ্রামের মো. আব্দুল মতিন মোল্লার ছেলে। তিনি কালীগঞ্জ প্রাণ-আরএফএল (জওচ) কারখানার মেকানিক্যাল বিভাগে কর্মরত ছিলেন এবং নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার পাইকশা গ্রামে শ্বশুর বাড়ীতে থাকতেন। আহতদের পরিচয় জানা যায়নি।


জানা গেছে, টঙ্গী থেকে ছেড়ে আসা বেপরোয়া গতির একটি সিএনজি চালিত অটোরিক্সা বিকেলে নলছাটা নামক ব্রিজের পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান যাত্রী শিবলী সাদিক। ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ ও দুর্ঘটনা কবলিত সিএনজি অটোরিক্সাটি উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। এ সময় সিএনজিতে থাকা আরো দুইজন যাত্রী আহত হন। তারা স্থানীয় ক্লিনিকে চিকিৎসার জন্য চলে যাওয়ায় তাদের নাম পরিচয় জানা সম্ভব হয়নি। এ ঘটনার পর ওই সিএনজি চালিত অটোরিক্সার চালক পলাতক।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক জানান, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। আর নিহতের মরদেহ বিনা ময়নাতদন্তের আবেদনের প্রেক্ষিতে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

শিবচর উপজেলা ভূমি অফিসে টাকা লেনদেনের ভিডিও ভাইরাল

Saiful Islam

‘সন্ধ্যা ৭টার পর বাইরে বের হতে পারবে না শিক্ষার্থীরা’

Saiful Islam

ব্রাহ্মণবাড়িয়ায় বাস-পাওয়ার টিলার সংষর্ঘ, নিহত ৩

Saiful Islam

৮ বছর ধুঁকে মারা গেলেন তাজরীনে শ্রমিক শারমিন

Shamim Reza

হাসপাতালে ডেঙ্গু নিয়ে ৮৮ রোগী চিকিৎসাধীন

azad

ফাঁড়ির সামনের বাসার ছাদে মুয়াজ্জিনের স্ত্রীর লাশ

Shamim Reza