Views: 51

গাজীপুর ঢাকা বিভাগীয় সংবাদ

কালীগঞ্জে ১শ পরিবার পেল হ্যান্ড স্যানিটাইজেশন সামগ্রী

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরের কালীগঞ্জে ভাদার্ত্তী সূর্য্য তরুণ স্পোর্টিং ক্লাব নামের একটি স্থানীয় ক্রীড়া সংগঠন ১শ পরিবারের মাঝে হ্যান্ড স্যানিটাইজেশন সমাগ্রী বিতরণ করেছে। বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত সামাজিক দূরত্ব বজায় রেখে স্থানীয় ১শ পরিবারের মাঝে এ হ্যান্ড স্যানিটাইজেশন সমাগ্রী বিতরণ করা হয়।


হ্যান্ড স্যানিটাইজেশন সামগ্রীর মধ্যে ছিল হ্যান্ড গ্লাপস, মাকস, সাবান ও ঔষধ। এছাড়াও ক্রীড়া ওই সংগঠনটির সৌজন্যে ভাদার্ত্তী গ্রামের তিনটি পয়েন্টে ব্যানার দিয়ে মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির আয়োজন করা হয়েছে। করোনা প্রতিরোধে বিতরণ করা হয়েছে সচেতনতামূলক লিফলেট। স্থানীয় মসজিদ ও পথচারীদের হাত ধোয়ার জন্য রাস্তার পাশে রাখা হয়েছে ড্রাম ভর্তি পানি ও সাবান।

জানা গেছে, উপজেলার কালীগঞ্জ পৌর এলাকার ভাদার্ত্তী দক্ষিণপাড়া গ্রামের স্থানীয় তরুণ ও ক্রীড়া সংগঠন ভাদার্ত্তী সূর্য্য তরুণ স্পোর্টিং ক্লাবের সাবেক ও বর্তমান সদস্যদের আর্থিক সহায় একটি তহবিল গঠন করা হয়। পরে সেই তহবিলের অর্থ দিয়ে স্থানীদের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট বিতরণ, হাত ধোয়ার আয়োজন এবং ১শটি গরীব ও দুঃস্থ পরিবারের মাঝে হ্যান্ড স্যানিটাইজেশন সামগ্রী বিতরণ করা হয়।


আরও পড়ুন

চট্টগ্রামে নিম্নমানের মেডিকেল সরঞ্জাম বিক্রির দায়ে ২ লাখ টাকা জরিমানা

azad

মেয়ের কোল ভরতে আরেক মায়ের শিশু চুরি করলেন মা

Shamim Reza

মৃত্যুর ২ মাস পর কবর থেকে যুবকের লাশ উত্তোলন

Shamim Reza

কালীগঞ্জে সার ও বীজ মনিটরিং কমিটির সভা

rskaligonjnews

নওগাঁয় কলেজ ছাত্রীর অশ্লীল ছবি তুলে ইন্টারনেটে প্রচারের হুমকি, গ্রেফতার ১

Shamim Reza

গাজীপুরে দুইজনের মরদেহ উদ্ধার

rskaligonjnews