Views: 49

আন্তর্জাতিক ওপার বাংলা

কিশোরকে অপহরণের পর জোর করে শারীরিক সম্পর্কের অভিযোগ

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের মুম্বাইয়ের কুরলা এলাকায় ১৬ বছর বয়সের এক কিশোরকে অপহরণের পর তার সঙ্গে জোর করে সঙ্গম করেছেন ৩৮ বছর বয়সী এক নারী। এ ঘটনার পর ওই নারীকে আটক করেছে দেশটির পুলিশ।

গেল বুধবার মুম্বাই পুলিশ জানায়, ওই কিশোর পুলিশের কাছে জবানবন্দী দিয়েছে তাকে অপহরণের পর শারীরিক মিলনে বাধ্য করেন ৩৮ বছর বয়সী ওই নারী।


এ ঘটনার পর কিশোরের বাবা থানায় একটি নিখোঁজ ডাইরিও করেন। ঠিক একই সময় ওই নারীর স্বামীও থানায় একটি ডাইরি করেছেন। যাতে তিনি অভিযোগ করে তার স্ত্রীকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

জানা গেছে, গত ২৯ জুন নাস্তা করতে বাড়ির বাইরে বেরিয়েছিল ওই কিশোর। কিন্তু বিকেল পর্যন্ত সে আর বাসায় ফেরেনি। এরপরই পুলিশ তদন্ত করে জানতে পারে তারা দুজন মুম্বাইয়ের কুরাল রেলওয়ে স্টেশনের পাশে একটি বাড়িতে অবস্থান করছেন। সেখান থেকেই ওই কিশোরকে উদ্ধার করা হয়।

ওই কিশোর পুলিশের কাছে জানায়, গেল ২৯ জুন তাকে কল দিয়ে বাড়ির বাইরে ডেকে নিয়ে যান ওই নারী। এরপর তার ফোন ও সিম ভেঙে ফেলেন তিনি। কিশোরের অভিযোগ ওই নারী তাকে শারীরিক মিলনে বাধ্য করেন।

এরই মধ্যে ওই নারীকে আটক করার পর কারাগারে পাঠানো হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

এস-৪০০ নিয়ে যুক্তরাষ্ট্রের সঙ্গে আবারও বিবাদে জড়াচ্ছে তুরস্ক?

Saiful Islam

লিবিয়ার যুদ্ধবিরতি চুক্তি ‘বিশ্বাসযোগ্য’ নয়: এরদোগান

Saiful Islam

ঘানায় গির্জা ভবনে ধস, নিহত বেড়ে ২১

Shamim Reza

বিশাল ব্যবধানে আস্থা ভোটে জয় পেলেন জাস্টিন ট্রুডো

Saiful Islam

দেশবাসীর উদ্দেশে বার্তা দিলেন আত্মসমর্পণকারী আর্মেনীয় মেজর

Saiful Islam

যুদ্ধে যেতে চাচ্ছেন না আর্মেনীয় সেনা সদস্যরা

Shamim Reza