Views: 127

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

কিশোরীকে জিম্মি করে অসামাজিক কাজ, ৩ নারী গ্রেফতার

চট্টগ্রাম নগরীতে এক কিশোরীকে জিম্মি করে যৌনকর্মে বাধ্য করার অভিযোগে তিন নারীকে গ্রেফতার করেছে পুলিশ। এদের মধ্যে এক নারী একটি বিউটি পার্লারের মালিক বলে জানা গেছে।

শনিবার (৮ আগস্ট) নগরীর খুলশী থানার নাসিরাবাদে মহিলা কলেজের মোড়ে লায়নস চক্ষু হাসপাতালের গলিতে লাক্সারি বিউটি পার্লারে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার তিনজন হলেন- লাক্সারি বিউটি পার্লারের মালিক রহিমা আক্তার ডলি (৪৯), তার সহযোগী ইয়াসমিন আক্তার মুন্নী (৪০) ও রুবি আক্তার (২৫)।


খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রনব চৌধুরী বলেন, ‘লাক্সারি বিউটি পার্লারে সাজসজ্জার আড়ালে মূলত অসামাজিক কার্যকলাপের আসর বসত। রুবি আক্তার ওই পার্লারে কাজ করেন। গত ২৪ জুন তিনি প্রতিবেশি ১৪ বছর বয়সী এক কিশোরীকে ফুসলিয়ে সেখানে নিয়ে যান। পার্লারের মালিক তাকে যৌনকর্মের প্রস্তাব দেন। কিশোরী রাজি না হওয়ায় রুবি ও মুন্নী মিলে তাকে বাধ্য করেন।’

৪-৫ দিন আটক রেখে ওই কিশোরীকে যৌনকর্মে বাধ্য করার অভিযোগের কথা জানিয়ে ওসি বলেন, ‘সেখান থেকে ছাড়া পাওয়ার পর কিশোরী বাসায় গিয়ে তার বাবাকে বিষয়টি জানায়। শনিবার তার বাবা থানায় এ বিষয়ে অভিযোগ করেন। পরে ওই বিউটি পার্লারে অভিযান চালানো হয়। গ্রেফতার তিনজনের বিরুদ্ধে মানবপাচার ও পতিতাবৃত্তি আইনে মামলা দায়ের করা হয়েছে।’

এদিকে অভিযানের সময় অসামাজিক কাজে জড়িত অবস্থায় ওই পার্লার থেকে শামীম উল করিম (২৮) নামে এক ‘খদ্দের’ এবং এক নারীকেও গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা হয়েছে বলে জানিয়েছেন ওসি।


আরও পড়ুন

বগুড়ায় বিএনপির সভায় হট্টগোল ও ধাওয়া পাল্টা ধাওয়া

Shamim Reza

বিষাক্ত সাপের কামড় খেয়েও আজান দেন, নামাজ পড়ান

rony

পঞ্চগড়ে নিখোঁজের ৯ দিন পর কিশোরের মরদেহ উদ্ধার

azad

নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ: মৃত্যু বেড়ে ৩৪

Shamim Reza

এক পাষণ্ডের ধর্ষণকাণ্ড

Shamim Reza

নিখোঁজের ৭দিন পর বাঁশঝাড় থেকে কিশোরের লাশ উদ্ধার

Shamim Reza