আন্তর্জাতিক

‘কী কিপটে রে তুই’ বাড়ির মালিককে চোরের চিঠি!

ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্ক : গভীর রাতে অনেক কষ্ট করে বাড়ির সদর দরজা ভেঙে ঘরে ঢুকেছিলো এক চোর। কিন্তু বাড়িতে ঢুকে চুরি করে নিয়ে যাওয়ার মতো কিছুই পায়নি সে। পরে হতাশ হয়ে মালিককে চিঠি লিখে নিজের ক্ষোভ প্রকাশ করেছেন সেই চোর।

বাড়ির ড্রয়িং রুমের কফি টেবিলে চোরের রেখে যাওয়া ওই চিঠিতে লেখা ছিলো- ‘বহুত কঞ্জুস হ্যায় রে তু, খিড়কি তোড়নে কি মেহনত ভি নেহি মিলি, রাত খারাব হো গ্যায়’ অর্থাৎ কী কিপটে রে তুই, দরজা ভাঙার পারিশ্রমিকও পেলাম না। রাতটাই বরবাদ হয়ে গেল।


ঘটনাটি ঘটেছে সম্প্রতি ভারতের মধ্যপ্রদেশের শাজাপুর জেলার নাগিন নগরে। এ ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে আসতেই হাসিতে ফেটে পড়েছেন নেটিজেনরা।

জেলার আদর্শ নাগিন নগরে রয়েছে পরবেশ সোনির বাড়ি। সোনি পেশায় ইঞ্জিনিয়ার। সপ্তাহের শুরুতে বাড়িতে ছিলেন না তিনি। তখনই রাতে আসে চোর। এসে বহু কষ্টে সদর দরজা ভেঙে ঘরে ঢুকলেও চুরি করার মতো মূল্যবান কিছুই পায়নি সে।

সোনি এখন কাজের জন্য বাইরে রয়েছেন। তার বাড়ির কাজের লোক এ ঘটনাটি পুলিশকে জানিয়েছেন। চিঠিতে থাকা হাতের লেখা ও সিসি ক্যামেরার ফুটেজ দেখে চোরকে খোঁজার চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। সূত্র: আনন্দবাজার


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

লেবাননে বিস্ফোরণ: ৩০ ঘণ্টা পর একজনকে জীবিত উদ্ধার

Saiful Islam

লেবাননে নিহত বেড়ে ১৫৪, সরকার বিরোধী ক্ষোভ বাড়ছে

Sabina Sami

মাহাথিরের নতুন রাজনৈতিক দল গঠনের ঘোষণা

Shamim Reza

চীনে বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী বহিষ্কার

Shamim Reza

ভারতে গরু জবাই নিষিদ্ধের দাবি রাম মন্দিরের ভূমি পূজার প্রধান পুরোহিতের

Sabina Sami

‘শত কোটিপতি ক্লাবে’ জাকারবার্গ

Shamim Reza