Views: 64

জাতীয় বিভাগীয় সংবাদ

গোমতীর তীরে বহুতল ভবনসহ ৪৮ অবৈধ স্থাপনা উচ্ছেদ

জুমবাংলা ডেস্ক: কুমিল্লা জেলার মুরাদনগরে গোমতী বেড়িবাঁধের পাশে অবৈধভাবে গড়ে উঠা প্রায় ১৮টি বহুতল ভবনসহ ৪৮টি স্থাপনা উচ্ছেদে অভিযান পরিচালনা করেছে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড (বাপাউবো)।

আজ উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের রহিমপুর মৌজার গোমতী বেড়িবাঁধ এলাকার উভয় পাশে জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট শামীম আরার নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

জানা যায়, পানি সম্পদ মন্ত্রণালয়ের ব্যবস্থাপনায় জেলা প্রশাসন ও বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের নির্দেশক্রমে অভিযানের অংশ হিসেবে রহিমপুর মৌজার গোমতী বেড়িবাঁধের উভয় পাশে অবৈধভাবে গড়ে উঠা প্রায় ১ কিলোমিটারেরও অধিক জায়গার প্রায় ১৮টি বহুতল ভবনসহ ৪৮টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

এ বিষয়ে পানি উন্নয়ন বোর্ডের সহকারী রাজস্ব কর্মকর্তা শাহাদাৎ হোসেন বাসসকে জানান, পানি উন্নয়ন বোর্ড ও জেলা প্রশাসনের নির্দেশক্রমে আমরা এই উচ্ছেদ কার্যক্রম পরিচালনা করেছি। উচ্ছেদের আগে অবৈধ স্থাপনা সরিয়ে নেয়ার জন্য অনেকবার নোটিশ প্রদান করা হয়েছে। কিন্তু অবৈধভাবে গড়ে তোলা স্থাপনা সরিয়ে না নেয়ায় বুলডোজার দিয়ে এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। আমাদের এই অবৈধ স্থাপনা উচ্ছেদ কার্যক্রম অব্যহত থাকবে।

উচ্ছেদ অভিযানে আরো উপস্থিত ছিলেন, পানি উন্নয়ন বোর্ডের উপ-বিভাগীয় প্রকোশলী আবু তালেব, মুরাদনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাইফুল ইসলাম কমল, পানি উন্নয়ন বোর্ডের সহকারী রাজস্ব কর্মকর্তা মো. আরিফুর রহমান, পানি উন্নয়ন বোর্ডের শাখা কর্মকর্তা কামাল উদ্দিন খানসহ অন্যান্য কর্মকর্তা ও আইনশৃঙ্খরা বাহিনীর সদস্যরা। সূত্র: বাসস


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

৪০০ বছরের প্রাচীন ঐতিহ্য আতিয়া মসজিদ

Saiful Islam

গ্রেপ্তার বন্ধ ও গ্রেপ্তারকৃত নেতাকর্মীদের মুক্তির দাবি জানালেন মির্জা ফকরুল

mdhmajor

করোনা টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন ১৮ লাখেরও বেশি মানুষ

mdhmajor

লাশবাহী গাড়িতে অভিযান, কাফনের কাপড়ে মোড়ানো ফেন্সিডিল!

Saiful Islam

গৃহবধূকে ৩ বন্ধু মিলে গণধর্ষণ

Saiful Islam

‘জীবিত’ হলেন সাংবাদিক আওয়াল

Saiful Islam