জাতীয় বিভাগীয় সংবাদ

কুমিল্লা মেডিকেলে আইসিইউ বিভাগের উদ্বোধন

জুমবাংলা ডেস্ক: কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ বিভাগ এবং ডেডিকেটেড কোভিড-১৯ হাসপাতালের উদ্বোধন করেছেন স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম। খবর ইউএনবি’র।


পরে মন্ত্রী বলেছেন, ‘এখানে করোনায় সংক্রামিত ব্যক্তিরা তাদের কাঙ্খিত সেবাটুকু পাবেন। কুমিল্লার মত বৃহত্তর একটি জেলায় বর্তমান মহমারিতে করোনার চিকিৎসা সেবায় আইসিইউ বিভাগ এবং ডেডিকেটেড কোভিড-১৯ হাসপাতাল অত্যন্ত গুরুত্বপূর্ণ ছিল।’

বুধবার কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের নতুন আলাদা ভবনে ১০টি ভেন্টিলেটর, ১০টি আইসিইউ বেডসহ ১৫৪ শয্যা বিশিষ্ট করোনা ওয়ার্ড উদ্বোধন শেষে তিনি এসব কথা বলেন।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আকম বাহাউদ্দিন বাহার, জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মো. মজিবুর রহমান, কুমিল্লা জেলা সিভিল সার্জন ডা. মো. নিয়াতুজ্জামান, কুমিল্লা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোস্তফা কামাল আজাদ প্রমুখ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

সস্ত্রীক করোনায় আক্রান্ত সচিব নরেন দাস

mdhmajor

জব্দ করা হলো ‘প্রতারক’ সাহেদের পাসপোর্ট

mdhmajor

সৌদি থেকে ফিরলেন ৪১২ বাংলাদেশি

Saiful Islam

বাংলাদেশে ভারতের নতুন হাইকমিশনার হচ্ছেন বিক্রম দোড়াইস্বামী

Saiful Islam

অবস্থান শনাক্ত, যে কোন সময় সাহেদ গ্রেফতার

Shamim Reza

ঈদে বাড়ি ফিরলেই হোম কোয়ারেন্টিন

Saiful Islam