Views: 25

জাতীয় বিভাগীয় সংবাদ

কুড়িগ্রামে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে একজনের প্রাণহানি

সড়ক

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রাম জেলা সদরের কাঁঠালবাড়ির আগমনী বাজার এলাকায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে শামসুল (৫০) নামে এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত আটজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

আজ বুধবার (১২ আগস্ট) সকালে এ দুর্ঘটনা ঘটে। কুড়িগ্রাম সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আনোয়ারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত শামসুল জেলার উলিপুর উপজেলার ধরনীবাড়ি ইউনিয়নের বাসিন্দা বলে জানা গেছে। গুরুতর আহত দুই ব্যক্তিকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত অপর যাত্রীরা কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


স্থানীয় সূত্রে জানা যায়, সদরের কাঠাঁলবাড়ির আগমনী বাজার এলাকার কাছে নুরুল্লাহ ফাজিল ডিগ্রি মাদ্রাসা সংলগ্ন এলাকায় সকাল পৌনে ৯টার দিকে কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা অজয় পরিবহনের একটি বাসের সঙ্গে ঢাকা থেকে কুড়িগ্রামমুখী আহসান পরিবহনের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে অন্তত ৮/১০ যাত্রী গুরুতর আহত হন। স্থানীয়রা ও কুড়িগ্রাম ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। তবে গুরুতর আহত শামসুলকে তার সঙ্গে থাকা লোকজন হাসপাতালে না নিয়ে বাড়ির পথে রওয়ানা হন। রাস্তায় তার মৃত্যু হয়।

কুড়িগ্রাম সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আনোয়ারুল ইসলাম জানান, আহত এক যাত্রীকে নিয়ে তার সঙ্গে থাকা স্বজনরা হাসপাতালে না গিয়ে বাড়ির উদ্দেশে রওনা হলে পথেই তার মৃত্যু হয় বলে জানতে পেরেছি। বাকি যাত্রীদের হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা নেওয়া হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

মাস্ক না পরায় ৫০ জনকে গুনতে হলো জরিমানা

mdhmajor

‘আল্লামা শফীর মৃত্যু স্বাভাবিকভাবে হয়েছে, হাটহাজারী মাদরাসার পরিস্থিতি শান্ত’

rony

মাস্ক না পড়ায় নীলফামারীর কিশোরগঞ্জে ৭ জনকে জরিমানা

azad

ক্ষমতা থেকে যাওয়ার পূর্বে দেশের মানুষের জন্য ভালো কিছু করতে চান প্রধানমন্ত্রী

mdhmajor

দেশ ও জাতির ভরসাস্থল প্রধানমন্ত্রী শেখ হাসিনা: শুভেচ্ছা বার্তায় রওশন এরশাদ

mdhmajor

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে মানিকগঞ্জ জেলা যুবলীগের দোয়া মাহফিল

azad