in ,

কুড়িগ্রামে বলাৎকারের অভিযোগে যুবক আটক

জুমবাংলা ডেস্ক : কুড়িগ্রামের নাগেশ্বরীতে স্কুলছাত্রকে বলাৎকারের অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ। আহত ওই ছাত্র অসুস্থ হয়ে পড়লে প্রথমে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয় এবং পরে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার পরে শিশুটির বাবা বাদী হয়ে মামলা দায়ের করলে অভিযুক্ত মিনহাজুল ইসলামকে (৩৫) আটক করে পুলিশ।

থানার মামলা সূত্রে জানা যায়, উপজেলার নেওয়াশী ইউনিয়নের চাকেরকুটি গ্রামের আব্দুল আজিজের ছেলে অভিযুক্ত মিনহাজুল ইসলাম মীরা গত ২৩ জুলাই প্রতিবেশী পূর্ব সুখাতী গীরাই পাড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ ম শ্রেনীর ওই ছাত্রকে (১১) ডেকে নেয়। কোন কিছু না বুঝে সরল মনে সে সেখানে যায়। এরপর রাতে মিনহাজুল ইসলাম কৌশলে তাকে ঘুমের ওষুধ খাইয়ে দেয়। শিশুটি ঘুমিয়ে পড়লে রাতে ঘুমন্ত অবস্থায় তার সাথে সে যৌনতা চালায়।

আঘাতপ্রাপ্ত হয়ে শিশুটি জেগে ওঠে চিৎকার দিয়ে দৌড়ে নিজ বাড়িতে গিয়ে অজ্ঞান হয়ে পড়ে। এরপর তার পরিবারের লোকজন অসুস্থ অবস্থায় সেখান থেকে তাকে উদ্ধার করে প্রথমে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করেন। এরপরে এ নিয়ে সমঝোতার জন্য এলাকায় দফায় দফায় বৈঠক বসে। কিন্তু পালিয়ে থাকে ওই অভিযুক্ত মিনহাজুল ইসলাম মীরা।

এ ঘটনায় ওই শিশুটির বাবা বাদী হয়ে মঙ্গলবার সন্ধ্যায় নাগেশ্বরী থানায় একটি মামলা দায়ের করেন। নাগেশ্বরী থানা অফিসার ইনচার্জ (ওসি) নবিউল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বুধবার দুপুরে আসামিকে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


Fiver best placte to make money from home