Views: 73

বরিশাল বিভাগীয় সংবাদ

কুয়াকাটা পর্যটন কেন্দ্র বন্ধ ঘোষণা করে মাইকিং


জুমবাংলা ডেস্ক : করোনার প্রভাবে পর্যটন কেন্দ্র পটুয়াখালীর কুয়াকাটা আবারও বন্ধ ঘোষণা করা হয়েছে। ১ এপ্রিল থেকে ১৫ দিন বন্ধ রাখার ঘোষণা দিয়েছে পটুয়াখালী জেলা প্রশাসন। এ বিষয়ে মাইকিং করা হয়েছে। এ খবর নিশ্চিত করেছে কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ।


মহিপুর থানা জানিয়েছে, সারা দেশের মতো কুয়াকাটা পর্যটন কেন্দ্র আগামী ১৫ এপ্রিল পর্যন্ত পুনরায় বন্ধ রাখা হবে। বুধবার সন্ধ্যায় পটুয়াখালী জেলা প্রশাসন, জেলা পুলিশ ও কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশের উদ্যোগে মাইকিংসহ পর্যটন ব্যবসায়ীদের নিয়ে সভা করে এ বিষয়ে সতর্ক করা হয়েছে।

বুধবার রাত সাড়ে ৮টায় জরুরি সভায় আবাসিক হোটেল-মোটেল, রিসোর্টসহ পর্যটকদের গমনাগমনে নিষেধাজ্ঞা আরোপ করা হয়। এ নিষেধাজ্ঞা ১ এপ্রিল ২০২১ থেকে কার্যকরের ঘোষণা দিয়ে বলা হয়েছে- আগামী ১৫ এপ্রিল পর্যন্ত কার্যকর থাকবে।

এ প্রসঙ্গে ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা জোনের ইনচার্জ সিনিয়র এএসপি সোহরাব হোসেন বলেন, সারা দেশের মতো ১ এপ্রিল হতে আগামী ১৫ দিনের জন্য পর্যটন কেন্দ্র কুয়াকাটার সব আবাসিক হোটেল-মোটেল ও রিসোর্টগুলো বন্ধ ঘোষণা করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

শরণখোলায় ১২ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার

Shamim Reza

মাদ্রাসা শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে শিক্ষককে গণধোলাই

Shamim Reza

হেফাজতের চার শীর্ষ নেতার তিন দিনের রিমান্ড, গ্রেফতার আরও ৭

Shamim Reza

সিনেমা হলে সিগারেট কারখানা

Shamim Reza

কিস্তি নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়া, স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

Saiful Islam

বিপুল পরিমাণ ইয়াবাসহ তিন রোহিঙ্গা আটক

Saiful Islam