Views: 773

আন্তর্জাতিক

কুয়েতে পাসপোর্ট ও ভিসা কার্যক্রম সীমিত আকারে চালু হচ্ছে


আন্তর্জাতিক ডেস্ক : গত এক সাপ্তাহ পাসপোর্ট ও সোনালী ব্যাংকের কার্যক্রম বন্ধ রাখার পর ২২ নভেম্বর রবিবার থেকে কুয়েতস্থ বাংলাদেশ দূতাবাসের পাসপোর্ট সেবার কার্যক্রম সীমিত আকারে চালু করতে যাচ্ছে এক বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছে দূতাবাস।


পাসপোর্ট সেকশনে সল্পসংখক সহকারী থাকায় স্বাস্থ্য ঝুঁকি বিবেচনায় এবং অতিরিক্ত ভিড় এড়াতে প্রতিদিন সকাল ৮টা থেকে দুপুর ১টা পর্যন্ত দুই শত জনের পাসপোর্ট আবেদন গ্রহণ করা হবে। বিজ্ঞপ্তিতে যাদের আকামা আগামী দুই মাসের মধ্যে শেষ হবে তাদের আবেদন করতে অনুরোধ করা হয়েছে।

মূলত দূতাবাসের পাসপোর্ট ভিসা সেকশনের চারজন ও সোনালী ব্যাংকের এক জন মোট পাঁচ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিত্সাধীন অবস্থায় আছেন। এই প্রেক্ষিতে দূতাবাসের পাসপোর্ট ও ভিসা সংক্রান্ত কার্যক্রম ১৫ নভেম্বর থেকে সাময়িক বন্ধ ছিল। পাসপোর্ট বিতরণ করা হবে বিকাল দুই টা থেকে চারটা পর্যন্ত। সকল প্রবাসীদের অতিরিক্ত জনসমাগম এড়িয়ে চলতে অনুরোধ করেছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ষাটোর্ধ্ব ডিগ্রিবিহীন কুয়েত প্রবাসীদের জন্য দুঃসংবাদ

Saiful Islam

ভ্যানেটিব্যাগে এত হিরা-জহরত!

Saiful Islam

গোটা বিশ্বের মুসলিমদের এক হওয়ার ডাক দিলেন এরদোগান

Saiful Islam

অস্ট্রেলিয়ায় বাংলাদেশি চিকিৎসকের বিরুদ্ধে ধর্ষণ মামলা

Saiful Islam

ইয়েমেনে ৯ মাস বন্দি জীবন কাটাচ্ছেন বাংলাদেশি ৫ নাবিক

Saiful Islam

করোনায় আত্মহত্যা করছে জাপানিরা, এগিয়ে নারীরা

Saiful Islam