জাতীয় বিভাগীয় সংবাদ

কু‌ড়িগ্রা‌মে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে ২ জনের প্রাণহানি

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রাম জেলার পুরাতন শহর এলাকার চৌরাস্তা মোড়ে (তারামন বিবি মোড়) একটি যাত্রীবাহী অটোরিকশায় একটি ট্রাকের ধাক্কায় দুইজনের প্রাণহানি হয়েছে। এত আহত হয়েছেন অন্তত আটজন।

আজ সোমবার (২ ডিসেম্বর) দুপুর ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজার রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, কু‌ড়িগ্রাম সদর উপ‌জেলার খ‌লিলগঞ্জ বাজার সংলগ্ন পানির পাম্প এলাকার আলিম এবং টগরাইহাট এলাকার আমি‌নুল ইসলামের ছে‌লে জোবা‌য়ের।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ধরলা ব্রিজের পূর্ব প্রান্ত থেকে কুড়িগ্রাম শহরের দিকে আসতে থাকা একটি ট্রাক পুরাতন শহরের চৌরাস্তা মোড় এলাকায় একটি যাত্রীবাহী ব্যাটারিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রী নিহত হন। এ অবস্থায় ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারালে ট্রাকটি উল্টে খাদে পড়ে যায়। এ ঘটনায় ট্রাকে ও অটোরিকশায় থাকা অন্তত আটজন গুরুতর আহত হন। ঘটনার পরপরই ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠান।

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. শাহীনুর রহমান সরদার জানান, আহতদের মধ্যে দুইজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যান্যদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজার রহমান জানান, তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় পাওয়া যায়নি। যান চলাচল স্বাভাবিক রয়েছে।



জুমবাংলানিউজ/একেএ




আপনি আরও যা পড়তে পারেন


সর্বশেষ সংবাদ