Views: 12

ঢাকা বিভাগীয় সংবাদ

কে এই বৃদ্ধ?

জুমবাংলা ডেস্ক : মাদারীপুর জেলার শিবচর সমাজসেবা অফিসের সামনে কে বা কারা যেন এক বৃদ্ধকে ফেলে রেখে গেছেন।

বুধবার (০৯ জুন) দুপুর থেকে ওই বৃদ্ধকে সমাজসেবা অফিসের সামনে বসে থাকতে দেখা যায়।

এরপর দুপুর গড়িয়ে বিকেল হয়ে গেলেও একই জায়গায় তাকে বসে থাকতে দেখে স্থানীয় এক সংবাদকর্মী উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) খবর দেন। এরপর ইউএনও আসাদুজ্জামান ওই বৃদ্ধ লোকটিকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বৃহস্পতিবার (১০ জুন) সকাল থেকে কিছুটা সুস্থ্যবোধ করছেন ওই বৃদ্ধ। তবে তার পরিচয় এখনো শনাক্ত করা সম্ভব হয়নি।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বুধবার রাত সাড়ে ৯টার দিকে সমাজসেবা অফিসের সামনে খোলা জায়গায় ওই বৃদ্ধকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে প্রশাসনকে জানানো হলে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। শিবচর উপজেলা প্রশাসন ও সমাজসেবা অফিসের উদ্যোগে তার চিকিৎসার দায়িত্ব নেওয়া হয়। রাতে হাসপাতালে ভর্তির পর বৃহস্পতিবার সকালে কিছুটা সুস্থ্যবোধ করলে তার পরিচয় নিশ্চিত হতে চেষ্টা করেন সংশ্লিষ্টরা। তবে তার কণ্ঠস্বর ক্ষীণ ও কথা প্রায় না বলার কারণে তার পরিচয় নিশ্চিত হওয়া সম্ভব হয়নি বলে জানিয়েছে উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. শাহ আলম।

প্রত্যক্ষদর্শী স্থানীয় সাংবাদিক রফিকুল ইসলাম বলেন, রাত ৯টার দিকে সমাজসেবা অফিসের আশেপাশের বাসা থেকে ফোনে জানানো হলে ঘটনাস্থলে গিয়ে লোকটিকে পড়ে থাকতে দেখি। পরে ইউএনওকে জানালে তিনি দ্রুত হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন। দুপুরের পর থেকেই লোকটি ওখানে ছিল।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. শাহ আলম বলেন, বুধবার অফিসের কাজে আমি মাদারীপুর ছিলাম। তখন ইউএনও স্যার ফোনে বিষয়টা জানালে রাত সাড়ে ৯টার দিকে ওই বয়স্ক লোকটিকে হাসপাতালে নিয়ে ভর্তির ব্যবস্থা করি। তিনি কোনো কথাই বলেন না। চুপচাপ থাকেন। কথা মাঝে মধ্যে বললেও নিজের পরিচয় দিতে পারছেন না। আমরা তার পরিচয় জানার চেষ্টা করছি।

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. তালহা মন্ডল জানান, রোগীটি শারীরিকভাবে খুবই দুর্বল। গায়ে জ্বরও রয়েছে। তবে বৃহস্পতিবার সকালে তার অবস্থা কিছুটা উন্নতি হয়েছে। নিজে থেকেই খেতে পারছেন তিনি।

শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আসাদুজ্জামান জানান, সমাজসেবা অফিসের সামনে পড়ে থাকা ওই বৃদ্ধ লোকটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার যথাযথ চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে। তাকে সুস্থ করতে প্রয়োজনীয় সকল ব্যবস্থা নেওয়া হবে। তার পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। তিনি সম্পূর্ণ সুস্থ হলে পরিচয় জানা যাবে।

আরও পড়ুন

বসতঘরে মিললো ২৫ ডিমসহ বিষধর গোখরো

Shamim Reza

নবীনগরে স্ত্রী হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার

Shamim Reza

যৌনকর্মীকে পিটিয়ে গোপনাঙ্গে মরিচ গুঁড়া দিলেন নারীনেত্রী

globalgeek

ব্যক্তিগত কারণে ‘স্বেচ্ছায় আত্মগোপনে’ ছিলেন আবু ত্ব-হা: পুলিশ

mdhmajor

রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে গ্রেফতার ৬১

azad

জিম্মি করে পতিতাবৃত্তি: চট্টগ্রামে ৪ তরুণী উদ্ধার, গ্রেফতার ৬

Shamim Reza