আন্তর্জাতিক ওপার বাংলা

কোটি টাকার স্পোর্টস কার নিয়ে রাস্তায়, জরিমানা হল ১০ লাখ

আন্তর্জাতিক ডেস্ক : দু’ কোটি টাকার স্পোর্টস কার নিয়ে রাস্তায় বার হলে যে কেউ তাকিয়ে থাকবে এটাই স্বাভাবিক। তেমনি তাকিয়ে দেখেছিলেন এক ট্রাফিক পুলিশ। সেই তাকানোই ‘কাল’ হল ওই গাড়ির মালিকের। ভারতের আমদাবাদে এক ‘পোর্সা ৯১১’ স্পোর্টস কারের মালিককে প্রায় ১০ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে।

জানা যায়, পোর্সা ৯১১-এর ভারতে অন রোড দাম প্রায় দু’ কোটি ১৫ লক্ষ টাকা। তেমনই একটি গাড়ি নিয়ে এক ব্যক্তি শুক্রবার আমদাবাদের রাস্তায় বেরিয়েছিলেন। রূপালী রঙের পোর্সাটিকে শহরের হেমলেট ক্রস রোডে আটকান এক ট্রাফিক পুলিশ।


আমদাবাদের রিজিওনাল ট্রান্সপোর্ট অফিস (আরটিও)-র এক কর্মী জানিয়েছেন, পোর্সাটিতে কোনও নম্বর প্লেট ছিল না। তাই সেটিকে আটকানো হয়। তারপর যখন চালকের কাছে গাড়ির কাগজপত্র চাওয়া হয়, তার কিছুই দেখাতে পারেননি তিনি। এর পরই গাড়িটিকে আটক করা হয়। সব কিছু হিসেব কষে গাড়ির মালিককে ন’লক্ষ ৮০ হাজার টাকার জরিমানার রসিদ ধরানো হয়।
আমদাবাদের ডেপুটি পুলিশ কমিশনার তেজস পটেল গাড়িটিকে বাজেয়াপ্ত করার কথা জানিয়েছেন। আমদাবাদ পুলিশের টুইটার হ্যান্ডলেও গাড়িটির দু’টি ছবি প্রকাশ করা হয়েছে। সেই সঙ্গে জানানো হয়েছে গাড়িটির কোনও নম্বর প্লেট ছিল না।

গাড়ির মালিক জরিমানার ন’লক্ষ ৮০ হাজার টাকা জমা করার পর সেই রসিদ দেখালেই গাড়িটি ফেরত পেয়ে যাবেন- এমনটাই জানিয়েছেন, আমদাবাদ আরটিও-র এক কর্মী। সূত্র : আনন্দবাজার পত্রিকা


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

স্পর্শ ছাড়াই চলবে লিফট? করোনা থেকে বাঁচতে অভিনব প্রযুক্তি ভারতে

Shamim Reza

রাশিয়ান ভ্যাকসিন করোনামুক্ত বিশ্বের পথ দেখাবে : পুতিন

Shamim Reza

২৫০০ ইউটিউব চ্যানেল বন্ধ করে দিয়েছে গুগল

Mohammad Al Amin

ফ্লেমিঙ্গোর ঢল নেমেছিল মুম্বইয়ে

azad

বিয়ের ২২ মাসেও স্পর্শ করতে দেয়নি স্ত্রী, স্বামীর কাণ্ড

Shamim Reza

কমে আসছে সোনার দাম

Shamim Reza