বরিশাল বিভাগীয় সংবাদ

‘খাট থেকে পড়ে’ তরুণীর মৃত্যু, গলায় ফাঁসির দাগ

জুমবাংলা ডেস্ক : পটুয়াখালীর কলাপাড়ার হাসপাতাল থেকে ফাহিমা বেগম (১৫) নামের এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তরুণীর গলার দুই পাশে ওড়না দিয়ে ফাঁস দেয়া আঘাতের চিহ্ন দেখে চিকিৎসকরা থানায় খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষ করে।

সোমবার বিকালে থানা পুলিশ লেশটি উদ্ধার করে।

কলাপাড়া থানার ওসি (তদন্ত) মো. আসাদুর রহমান জানান, কলাপাড়ার মহিপুর ইউনিয়নের কোমরপুর গ্রামের রহিম গাজীর মেয়ে ফাহিমাকে বিকাল চারটার দিকে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসে স্বজনরা। কিন্তু হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।

তিনি জানান, রোগীকে পরীক্ষা করতে গিয়ে হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসকরা ফাহিমার গলায় আগাতের চিহ্ন দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

তবে মৃত তরুণীর খালাতো ভাই মো. রিয়াজ বলেন, ফাহিমার বাবা তাকে জানিয়েছে- ঘরের খাট থেকে পড়ে সে অসুস্থ্য হয়ে পড়ে। তাৎক্ষণিক তাকে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসা হয়।

এদিকে খাট থেকে পড়ে ১৫ বছরের কিশোরীর মৃত্যু নিয়ে ধুম্রজাল সৃষ্টি হওয়ায় পুলিশ তরুণীর মরদেহ ময়নাতদন্তের উদ্যোগ নিয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলেই তার মৃত্যুর কারণ বের হয়ে আসবে বলে পুলিশ জানায়।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

হঠাৎ কালবৈশাখী ঝড়ে কিশোরীর মৃত্যু

Saiful Islam

প্রধানমন্ত্রীর পদক্ষেপে মানুষ নিরাপদ থাকার চেষ্টা করছে : তোফায়েল

Saiful Islam

করোনা আতঙ্কে জানাজা ছাড়াই দাফন!

Saiful Islam

মানিকগঞ্জে লকডাউনে থাকা ৫ শতাধিক অসহায়কে খাদ্যসামগ্রী বিতরণ

Saiful Islam

কৃষক লীগ নেতার দোকান থেকে হতদরিদ্রের ১৬ বস্তা চাল উদ্ধার

Saiful Islam

করোনা আতঙ্কের মধ্যে চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

Saiful Islam