Views: 101

খুলনা বিভাগীয় সংবাদ

খুলনায় চিকিৎসককে মারধর, আসামি গ্রেফতার ৪৮ ঘণ্টার আল্টিমেটাম

জুমবাংলা ডেস্ক : রোগীর মৃত্যুকে কেন্দ্র করে খুলনার করোনা ডেডিকেটেড হাসপাতালে কর্তব্যরত ডা. সুমিত পালকে মারধরের ঘটনা ঘটেছে। ওই ঘটনায় ডা. সুমিত পাল এবং খুমেক হাসপাতালের পরিচালক ডা. মঞ্জুর মোর্শেদ থানায় মামলা করেছেন। কিন্তু এখন পর্যন্ত আসামিদের গ্রেফতার করা হয়নি।

আজ বুধবার দুপুরে খুলনায় সংবাদ সম্মেলনে ৪৮ ঘণ্টার মধ্যে আসামিদের গ্রেফতারের দাবি জানিয়েছেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ), খুলনার নেতারা। অন্যথায় বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা থেকে অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরুর ঘোষণা দেওয়া হয়েছে।

জানা যায়, ৩ এপ্রিল রাতে করোনা ইউনিটে বাগেরহাটের মোরেলগঞ্জের রফিকুল ইসলামের মৃত্যুকে কেন্দ্র করে রোগীর স্বজনরা ডা. সুমিত পালকে মারধর করে। তাকে মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিএমএ খুলনা সভাপতি ডা. শেখ বাহারুল আলম বলেন, কোভিড ডেডিকেটেড হাসপাতালে কর্মরত চিকিৎসককে লাঞ্ছিত করার ঘটনা দুঃখজনক। আত্মরক্ষার জন্য চিকিৎসকরা কোভিড রোগীর চিকিৎসা দিতে বিরত থাকলে ভয়াবহ বিপর্যয় দেখা দিতে পারে।

তিনি বলেন, মঙ্গলবার সন্ধ্যায় মামলার পর পুলিশকে ৪৮ ঘণ্টার আল্টিমেটামের কথা জানানো হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যার মধ্যে আসামিদের গ্রেফতার করা না হলে জরুরি বিভাগ ছাড়া সকল ক্ষেত্রে চিকিৎসকরা কর্মবিরতি শুরু করবেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

প্রধানমন্ত্রীর উপহারের ঘরে ওঠার আগেই ঝড়ে উড়ে গেল চাল!

Saiful Islam

কুড়িয়ে পাওয়া টাকা ও স্বর্ণালংকার ফেরত দিলেন পুলিশ সদস্য

Saiful Islam

ট্রেনের ধাক্কায় রেললাইনে বসে থাকা কসাইয়ের মৃত্যু

Shamim Reza

লিচু গাছে আম

Shamim Reza

ঠাকুরগাঁওয়ে একই গাছে ধরেছে আম ও লিচু

Saiful Islam

চট্টগ্রামে একটি গুচ্ছগ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ড

Saiful Islam