Views: 45

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

গন্তব্যে না, কিশোরীকে বাগানে নিয়ে গেলেন মোটরসাইকেলচালক


জুমবাংলা ডেস্ক : বান্দরবানের লামা উপজেলায় এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে ভাড়ায় চালিত মোটরসাইকেল চালককে আটক করেছে পুলিশ। আটক মো. আলাউদ্দিন (৩৫) উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ঘিলাতলী এলাকা আবু ছালের ছেলে। মঙ্গলবার ভোরে তাকে নিজ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।


জানা যায়, সোমবার সকালে ওই কিশোরী পার্শ্ববর্তী কক্সবাজার জেলার চকরিয়ায় যাওয়ার উদ্দেশ্যে বের হয়। এ সময় মোটরসাইকেল চালক আলাউদ্দিন তাকে চকরিয়া নিয়ে যাওয়ার কথা বলে যাত্রী হিসেবে উঠতে বলেন। ওই কিশোরী মোটরসাইকেলে উঠলে তাকে চকরিয়া না নিয়ে পার্শ্ববর্তী নিতাবানিয়া এলাকার একটি রাবার বাগানে নিয়ে যান আলাউদ্দিন। সেখানে কিশোরীকে ধর্ষণ করেন তিনি। এ সময় কিশোরীর চিৎকারে বাগানের এক নারী শ্রমিক এগিয়ে এলে আলাউদ্দিন পালিয়ে যান।

এ ঘটনায় সোমবার রাতে ভুক্তভোগী কিশোরী স্বজনদের নিয়ে লামা থানায় মোটরসাইকেল চালক আলাউদ্দিনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, কিশোরী ধর্ষণের অভিযোগে অভিযুক্ত আলাউদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

শ্বশুরবাড়ি থেকে রাতের আঁধারে প্রেমিকাকে নিয়ে পালানোর পর রাস্তায় যা ঘটলো

rony

ভেজাল গুড় তৈরির দায়ে ৪ জনকে জরিমানা

Saiful Islam

পিরোজপুরে প্রথম ইভিএম এ পৌরবাসী ভোট দিতে যাচ্ছে

azad

সাফারি পার্কে ইনকিউভেটরের মাধ্যমে ফুটল উটপাখি ৪ ছানা

rskaligonjnews

বাঁশ দিয়ে নির্মিত হচ্ছে ৩৬ লাখ টাকার এপ্রোচ সড়ক

Saiful Islam

কক্সবাজারে বাসচাপায় অটোরিকশার ২ যাত্রীর প্রাণহানি

azad