Views: 22

বিভাগীয় সংবাদ রাজশাহী

গরিব বাবা পোলাও খাওয়াতে পারেনি, অভিমানে স্কুলছাত্রী….


প্রতীকী ছবি
জুমবাংলা ডেস্ক : দিনাজপুর শহরের পশ্চিম রামনগর আপন ঠিকানায় ষষ্ঠ শ্রেণির এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহত শিক্ষার্থীর নাম মোসা. শ্রাবন্তি (১২)। সে পশ্চিম রামনগর আপন ঠিকানার ৯৯ নম্বর বাড়ির বাসিন্দা আব্দুল মালেক ও মোসা. সানু দম্পতির মেয়ে। সে এবার পঞ্চম শ্রেণি থেকে ষষ্ঠ শ্রেণিতে উঠেছিল এবং নতুন বই পেয়েছিল।


মঙ্গলবার (৫ জানুয়ারি) দুপুরে নিজ শযন ঘরের আড়ার সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

এলাকাবাসী জানায়, গত কয়েকদিন ধরে শ্রাবন্তি মায়ের কাছে পোলাও খাওয়ার জন্য আবদার করেছিল। কিন্তু গরিব ভ্যান চালক বাবা পোলাওয়ের চাল আনতে না পারায় মা পোলাও রান্না করে খাওয়াতে পারেনি মেয়েকে। মঙ্গলবার সে জেদ করে বসলে মা সানু মেয়ের জন্য দোকানে পোলাওয়ের চাল কিনতে যায়। এ সময় শ্রাবন্তি নিজ শয়নঘরের আড়ার সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

কোতোয়ালু থানার পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান আসাদ আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে জানান, পোলাও খেতে না পারায় মায়ের ওপর অভিমান করে শ্রাবন্তি এ ঘটনা ঘটিয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবার মাথা ফাটাল বখাটে

Saiful Islam

মুজিববর্ষে সাপাহারে মাথা গোঁজার ঠাঁই পাচ্ছে ১২০টি পরিবার

mdhmajor

পাঁচ পিস ইয়াবা বহন করায় এক বছর কারাদণ্ড

Saiful Islam

হবিগঞ্জে পিরানহা বিক্রির দায়ে ব্যবসায়ীকে জরিমানা

Saiful Islam

প্রধানমন্ত্রীর নামে দোকানের সাইনবোর্ড

Saiful Islam

বৌভাতে মাংস কম দেওয়া নিয়ে সংঘর্ষ, বরের চাচা নিহত

Shamim Reza