Views: 91

খুলনা বিভাগীয় সংবাদ

গরু চুরির অভিযোগে জামাই-শ্বশুর আটক


জুমবাংলা ডেস্ক : ঝিনাইদহে ইউনিয়ন পরিষদের এক মহিলা সদস্যের বাড়ি থেকে দুটি চোরাই গরু উদ্ধার করেছে পুলিশ। এ সময় তার স্বামী আবু সাউদ ও মেয়ের জামাই রাব্বিকে আটক করা হয়।

শুক্রবার (৮ জানুয়ারি) রাতে উপজেলার মনোহরপুর ইউনিয়নের বিজুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। ইউপি সদস্য নার্গিস খাতুন ৯নং মনোহরপুর ইউনিয়নের সংরক্ষিত ওয়ার্ডের সদস্য।


গরুর মালিক একই উপজেলার পাঠানপাড়া গ্রামের নিহাল মণ্ডলের ছেলে নয়ন মণ্ডল জানান, মঙ্গলবার সন্ধ্যায় গোয়ালঘর থেকে বাচ্চাসহ একটি গাভী চুরি হয়ে যায়। পরে খোঁজাখুঁজির করে জানতে পারেন বিজুলিয়া গ্রামের মহিলা ইউপি সদস্য নার্গিস খাতুনের বাড়িতে গরু দুটি আছে।

এ বিষয়ে মহিলা সদস্য জানান, মঙ্গলবার রাতে তার স্বামী গোয়ালে দুটি গরু রেখে যায়। এরপর গোয়াল থেকে গরু দুটি উদ্ধার করে তার স্বামী আবু সাইদ ও জামাই রাব্বিকে আটক করে পুলিশ।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন জানান, দুটি চোরাই গরু উদ্ধার করা হয়েছে। এ সময় মহিলা ইউপি সদস্যের স্বামী ও তার জামাইকে আটক করা হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

জয়ী হওয়ার পরদিনই বিএনপির প্রার্থীর বাড়িতে নৌকার মেয়র

Saiful Islam

বর্ণাঢ্য আয়োজনে ‘রাজবাড়ী টেলিগ্রাফ’ এর দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Saiful Islam

পড়া না পারায় মাদরাছাত্রীকে ধর্ষণচেষ্টা, শিক্ষক গ্রেফতার

Saiful Islam

নিজেরাই ভিড় করে ছিনতাই করতেন তারা

Saiful Islam

চট্টগ্রামে তিনতলা ভবন থেকে পড়ে প্রাণ গেল শিশুর

Saiful Islam

জেলের জালে মর্টার শেল, নিষ্ক্রিয় করেছে সেনাবাহিনী

Saiful Islam