Views: 300

আন্তর্জাতিক

গলফ খেলতে খেলতে পরাজয়ের খবর পান ট্রাম্প


আন্তর্জাতিক ডেস্ক : নির্বাচনের চূড়ান্ত ফল জানতে সারাবিশ্ব যখন টেলিভিশনের পর্দায় তাকিয়ে, অনলাইন সংবাদ মাধ্যমে বারবার ঢুঁ মারছে মানুষ; তখন আসলে কোথায় ছিলেন ডোনাল্ড ট্রাম্প?

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান এই প্রার্থীর তখন চিন্তার যে কুলকিনারা ছিল না তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। তবু যেন সংশয় রয়ে যায়, ফল ঘোষণার সময় তিনি আসলে কোথায় ছিলেন তা জানার পর। চিন্তার বদলে তবে কী তিনি খোশমেজাজেই ছিলেন তখন!


বলা যায় চিন্তা না বরং দুশ্চিন্তাই ভর করেছিল ডোনাল্ড ট্রাম্পের ওপর। হার হার করেও যেন হারছিলেন না। নির্বাচনের রাতেও জয়ের উত্তেজনা ছড়িয়ে হোয়াইট হাউসে পার্টিতে যোগ দেন প্রেসিডেন্ট। নির্বাচনের দিন দিনভর নানা অসত্য তথ্য দিয়ে সংবাদ মাধ্যম গরম রাখেন ট্রাম্প। এরপর ফল ঘোষণার সময়ও একে একে অভিযোগ তুলতে থাকেন তিনি। এরপর?

এরপর, স্থানীয় সময় শনিবার যখন নির্বাচনের চূড়ান্ত ফল এলো তখন তিনি ছিলেন গলফের মাঠে। সিএনএনের এক সংবাদকর্মী জানিয়েছেন এই খবর। তিনি জানান, নির্বাচনে ট্রাম্পকে হারিয়ে ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেনের জয়ের খবর যখন সারাবিশ্বের মানুষ জেনে গেছেন, তখন সে খবর পৌঁছায় হোয়াইট হাউসে অবস্থানরত পরাজিত ট্রাম্পের কানেও। গলফ খেলতে খেলতে নিজের হারের খবর শোনেন আমেরিকার ৪৫তম প্রেসিডেন্ট।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

মার্কিন কৃষি বিভাগের গুরুত্বপূর্ণ পদে বাংলাদেশি ফারাহ

Sabina Sami

বিশ্বের কাছে আবারও ঋণ মওকুফের আহ্বান পাকিস্তানের

Mohammad Al Amin

পুতিনের ‘লাভ চাইল্ড’ লুইজা ফলো করেন নাভালনিকে

Shamim Reza

চরম একাকিত্বে ট্রাম্প

Shamim Reza

পবিত্র কাবা শরিফের উপরে দেখা যাবে চাঁদ

Saiful Islam

আলাদা দল গঠনের হুমকি ট্রাম্পের

Shamim Reza