Views: 463

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

গাছে উঠলেন দুলাল, মরে পড়ে রইলেন ডালে!

জুমবাংলা ডেস্ক : গাছের মাথায় উঠে সেখানেই প্রাণ হারালেন বৃদ্ধ দুলাল মল্লিক (৬০)। নারিকেল পাড়ার জন্য গাছে উঠে আর নামতে পারেননি তিনি। প্রায় দুই ঘণ্টা পর গাছ থেকে নামিয়ে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে আসে। আজ বুধবার সকালে ঘটনাটি ঘটে চাঁদপুরের হাজীগঞ্জের বড়কুল পূর্ব ইউনিয়নের সোনাইমুড়ি গ্রামের মল্লিকবাড়িতে। তিনি এ বাড়ির মৃত আবদুর রশিদের ছেলে।

এ ঘটনার প্রত্যক্ষদর্শী বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল লতিফ মাস্টারের ছেলে আহসান হাবীব জানান, সকাল সাড়ে ৯টার দিকে নিজের নারিকেলগাছে নারিকেল পাড়তে দুল্লাল মল্লিক গাছে ওঠেন। গাছের চূড়ায় উঠে হঠাৎ করে তিনি নিস্তব্ধ হয়ে ডালের মধ্যে পড়ে থাকেন। নিচ থেকে তার নাতি দেখে চিৎকার দিলে বাড়ির লোকজন ছুটে আসে। এরপর এক এক করে চারদিক থেকে লোকজন জড়ো হতে শুরু করে। সকাল সাড়ে ১০টার দিকে রশি দিয়ে গাছের মাথা থেকে নিহতের লাশ নামিয়ে হাজীগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. হারুনুর রশিদ বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ নেই। তবে এটি একটি স্বাভাবিক মৃত্যু বলে জানান তিনি।

হাজীগঞ্জের সোনাইমুড়ি গ্রামে নারিকেল পাড়তে গিয়ে এভাবেই গাছে আটকে মৃত্যুবরণ করেন দুলাল মল্লিক। ছবি : কালের কণ্ঠ


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

টাকা না পেয়ে ফেসবুকে প্রেমিকার ধর্ষণের ভিডিও দিল প্রেমিক!

Shamim Reza

স্থগিত নির্বাচনী এলাকায় বর্তমান চেয়ারম্যান-মেম্বাররাই দায়িত্ব পালন করবেন : মন্ত্রী

azad

ধর্ষণের পর স্কুলছাত্রীর হাত-মুখ বাঁধা হয় হত্যার উদ্দেশ্যে!

Shamim Reza

চট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৩০২

azad

‘ফিল্মি স্টাইলে’ তুলে নিয়ে পাঁচ লাখ টাকার চাঁদা দাবি

Shamim Reza

জয়পুরহাটে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

azad