Views: 297

গাজীপুর ঢাকা বিভাগীয় সংবাদ

গাজীপুরে কলোনীতে আগুন, দুই শতাধিক বসতঘর পুড়ে ছাই

জুমবাংলা ডেস্ক : গাজীপুরের কোনাবাড়ির বাইমাইল এলাকায় অগ্নিকাণ্ডে পুড়ে গেছে ১০টি কলোনীর প্রায় দুই শতাধিক বসতঘর। রবিবার রাত ৮টার দিকে কলোনী থেকে আগুনের সূত্রপাত হয়ে পাশের কলোনীতে ছড়িয়ে পড়ে। এতে পাশের কলোনির দুই শতাধিক বসতঘর পুড়ে গেছে। ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট ২ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, গাজীপুর কোনাবাড়ী বাইমাইল এলাকায় রাত ৮টার দিকে হুমায়ুন কবিরের কলোনী থেকে আগুনের সূত্রপাত হয়ে পাশের অন্যান্য কলোনীতে ছড়িয়ে পড়ে। স্থানীয়রা পানি এনে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। পরে গাজীপুর, কাশিমপুর বিবিএল ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট আগুন নেভানোর কাজে যোগ দেয়। স্থানীয়দের সহায়তায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনে রুমের বিভিন্ন মালামাল ও আসবাবপত্র পুড়ে গেছে।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুল হামিদ জানান, ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট ২ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে তাৎক্ষণিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

৪০০ বছরের প্রাচীন ঐতিহ্য আতিয়া মসজিদ

Saiful Islam

লাশবাহী গাড়িতে অভিযান, কাফনের কাপড়ে মোড়ানো ফেন্সিডিল!

Saiful Islam

গৃহবধূকে ৩ বন্ধু মিলে গণধর্ষণ

Saiful Islam

‘জীবিত’ হলেন সাংবাদিক আওয়াল

Saiful Islam

ষড়যন্ত্রের ব্যাপারে সবাইকে প্রস্তুত থাকার আহ্বার হাটহাজারী মাদ্রাসা কর্তৃপক্ষের

mdhmajor

কিশোর ভয়ঙ্কর! চুরিতে শুরু হত্যায় শেষ

Shamim Reza