Views: 111

আন্তর্জাতিক ওপার বাংলা

গাড়িতে ছিল চাবি, স্ত্রীসহ গাড়ি নিয়ে পালালেন চোর!


প্রতীকী ছবি
আন্তর্জাতিক ডেস্ক : স্কুলে সন্তানের পড়াশোনার ফি জমা দিতে গিয়েছিলেন স্বামী-স্ত্রী। কিন্তু ভুল করে গাড়িতে চাবি লাগিয়ে চলে গিয়েছিলেন রাজীব চাঁদ। ভেতরে ছিলেন ওই ব্যক্তির স্ত্রী রিতু। এতেই বাঁধল বিপত্তি।

পশ্চিমবঙ্গের আনন্দবাজার পত্রিকা জানায়, রাজিব ফি জমা দিতে ভিতরে যাওয়ার কিছুক্ষণ পরই দুই গাড়ি চোর ওই ব্যক্তির স্ত্রীকে নিয়েই গাড়ি চালিয়ে পালিয়েছে। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) ভারতের পঞ্জাবের ডেরা বাসিতে এ ঘটনা ঘটেছে। বর্তমানে অপরাধীদের খোঁজছে পুলিশ।


প্রতিবেদনে বলা হয়, ডেরা বাসির সুখমণি স্কুলে সন্তানের পড়াশোনার ফি জমা দিতে গিয়েছিলেন রাজীব চাঁদ এবং রিতু। রাজীব যখন ফি দিতে ভিতরে গিয়েছিলেন তখন গাড়ির ভেতর বসেছিলেন রিতু। রাজীব চাবি ফেলে গিয়েছিলেন গাড়িতেই। তখনই দুই অভিযুক্ত গাড়ির দরজা খুলে গাড়িটি চালিয়ে নিয়ে চলে যায়। এক জন গাড়ি চালাচ্ছিল। অন্যজন রিতুর মুখে টিপে ধরেছিল।

এ ভাবে তারা অম্বালার দিকে যায়। সেখানকার টোলপ্লাজা থেকে ইউটার্ন নিয়ে রিতুকে জাতীয় সড়কে নামিয়ে ডেরা বাসির দিকে পালিয়ে যায়।

এই ঘটনায় অজ্ঞাতপরিচয় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা করা হয়। এরপরই তদন্তে নামে পুলিশ। ডেরা বাসির স্টেশন হাউস অফিসার সতিন্দর সিংহ বলেছেন, ‘আমরা টোল প্লাজার সিসিটিভি ফুটেজ পরীক্ষা করছি। আশা করছি, দ্রুতই অপরাধীরা গ্রেফতার হবে।’


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

‘প্যান্টের জিপ খুলে যৌনাঙ্গ দেখানো যৌন নির্যাতন নয়’

Shamim Reza

ভারতের প্রজাতন্ত্র দিবসে এ কী লিখলেন শিল্পা, সোশ্যাল মিডিয়ায় তোলপাড়

Shamim Reza

ইসরায়েলকে ভয়ঙ্কর হুঁশিয়ারি ইরানের; পূর্ণধ্বংসের পথে যেও না

Shamim Reza

মেয়ে ক্যান্সার আক্রান্ত, মায়ের ভালোবাসা ছুঁয়ে গেল নেটিজেনদের হৃদয় (ভিডিও)

Shamim Reza

সিঙ্গাপুরে মসজিদে হামলার পরিকল্পনা কিশোরের

Shamim Reza

চীনের চাপে থাকা দেশগুলোর পাশে দাঁড়াবে যুক্তরাষ্ট্র

azad