Views: 1632

আন্তর্জাতিক

গাড়ি থেকে ঝুলছে স্ত্রীর দেহ, রক্ত ভেসে যাচ্ছে রাস্তা

আন্তর্জাতিক ডেস্ক : সড়কে চলছে যানবাহন এমন সময় হঠাৎই উল্টোদিক দিয়ে আইনজীবী স্বামী-স্ত্রীর গাড়ির সামনে এসে দাঁড়ায় কালো রঙের একটি গাড়ি। সেখান থেকে দুটি লোক বেরিয়ে টেনে হিঁচড়ে নামায় স্বামী-স্ত্রীকে। তারপর ধারালো অস্ত্র দিয়ে একের পর এক কোপ দেয়া হয় তাঁদের শরীরে। কয়েক সেকেন্ডের মধ্যে সকলের চোখের সামনে দিয়ে গাড়ি নিয়ে বেরিয়ে যান হামলাকারীরা। এরপর ছিন্নভিন্ন দেহ মাটিতে পড়ে রয়েছে।

রক্ত ভেসে যাচ্ছে রাস্তা গড়িয়ে। গাড়ি থেকে ঝুলছে স্ত্রীর দেহ। চারপাশে থমকে দাড়িয়ে রয়েছে বাস গাড়ি। উঁকি দিয়ে দেখছেন পথচারীরা। তাঁদের মধ্যেই একজন এই গোটা ঘটনার ভিডিও রেকর্ড করেছেন ফোনে। যা সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে ভাইরাল। মর্মান্তিক সেই দৃশ্য। যা দেখে আঁতকে উঠছে নেটপাড়া। ঘটনাটি ঘটেছে ভারতের তেলেঙ্গানায় রাজ্যে।

ঘটনা প্রকাশ্যে আসতেই জানা গিয়েছে, ওই দম্পতি নমপল্লী ক্রিমিনাল আদালতের আইনজীবী। স্বামীর নাম গট্টু ভমন। স্ত্রীয়ের নাম নগামণি। জানা গিয়েছে, মাটিতে রক্তাক্ত অবস্থায় ছটফট করার সময় হামলাকারীর নাম উল্লেখ করেছেন ভমন। ‘কুন্তি শ্রীনিবাসে’র নাম শোনা গিয়েছে তাঁর মুখে।

আইনজীবী দম্পতিকে হাসপাতালে নিয়ে গেলে, তাদের মৃত ঘোষণা করেন চিকিৎসক৷ ইতিমধ্যেই ১০ জনকে আটক করা হয়েছে ৷ মূল অভিযুক্তকে এখনও আটক করা হয়নি। হামলার ঘটনায় ইতিমধ্যে রাজ্যের আইনজীবীদের মধ্যে অসন্তোষ তৈরি হয়েছে ।দ্রুত অভিযুক্তের শাস্তি দাবি করা হয়েছে ৷ বৃহস্পতিবার নমপল্লী ক্রিমিনাল আদালতের আইনজীবীরা কর্মবিরতির ডাক দিয়েছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

তেলাপোকার ভয়ে ৩ বছরে ১৮ বার বাসা বদল!

Shamim Reza

সিউলে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন করল বাংলাদেশ দূতাবাস

mdhmajor

দক্ষিণ কোরিয়ায় বাংলাদেশিদের ওপর ভিসা নিষেধাজ্ঞার দায় কার

mdhmajor

ভারতে শ্মশান ঘাটে লাশের সারি, এ যেন আরেক মৃত্যুপুরী (ভিডিও)

Shamim Reza

চীনকে ঐক্যবদ্ধভাবে মোকাবিলার প্রতিশ্রুতি সুগা ও বাইডেনের

azad

৬০ শতাংশ মাত্রায় ইউরেনিয়াম সমৃদ্ধকরণে বিচলিত শত্রুরা : ইরান

azad