Views: 50

বরিশাল বিভাগীয় সংবাদ

গোয়াল ঘর থেকে নিজ ঘরে বৃদ্ধ বাবা

জুমবাংলা ডেস্ক : বৃদ্ধ বাবাকে গোয়াল ঘরে রেখেছিলেন তার দুই ছেলে। ঠাঁই হয়নি নিজ ঘরে। গোয়ালে গরুর সাথে দীর্ঘদিন ধরে মানবেতর জীবন যাপন করে আসছিলেন তিনি।

খবর পেয়ে মঠবাড়িয়া থানা পুলিশ গতকাল রোববার (৯ আগস্ট) ওই বৃদ্ধকে গোয়াল ঘর থেকে উদ্ধার করে। পরে তাকে নিজ বসত ঘরে থাকার ব্যবস্থা করে দেয়।


পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার টিকিকাটা ইউনিয়নের ছোট শিংগা গ্রামের ঘটনা।

ওই গ্রামের মৃত যাদব চন্দ্র বালার ছেলে বৃদ্ধ দীনেশ বালাকে (৭০) সম্প্রতি তার দুই ছেলে তপন বালা (৪৫) ও তাপস বালা (৩৫) বসত ঘরে না রেখে গোয়াল ঘরে রেখেছিলেন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আজম মাসুদুজ্জামান মিলু জানান, দুই সন্তান তাদের বৃদ্ধ অসহায় বাবাকে গোয়াল ঘরে রেখে অমানবিক আচরণ করেছেন। খবর পেয়ে দ্রুত পুলিশ পাঠিয়ে উপজেলার ছোটশিংগা গ্রাম থেকে বৃদ্ধ দীনেশ বালাকে (৭০) উদ্ধার করে তার বসত ঘরে থাকার জায়গা করে দেওয়া হয়েছে।

পরে বৃদ্ধ দীনেশ বালার দুই ছেলে তপন বালা ও তাপস বালাকে ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়। পরবর্তীতে এমন ঘটনা আর হবে না বলে মুচলেকা নিয়ে তাদেরকে সতর্ক করে দেওয়া হয়েছে বলে জানান ওসি আজম মাসুদুজ্জামান মিলু।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

পরকীয়ায় জড়িয়ে তিন সন্তানের জনকের সাথে পালিয়ে গেল প্রবাসীর স্ত্রী!

Saiful Islam

ফিরে এলো ‘মৃত’ কিশোরী, তদন্তের নির্দেশ আদালতের

Saiful Islam

রান্না খারাপ হওয়ায় ছোট ভাইকে পিটিয়ে হত্যা

Shamim Reza

চাঁদা দাবিতে ১৭ পরিবারকে ১৩ ঘণ্টা জিম্মি

Shamim Reza

বাড়ি ফাঁকা পেয়ে ছাত্রীকে গৃহশিক্ষকের ধর্ষণ

Saiful Islam

দুই বন্ধু মিলে ৩ দিন ধরে ১৩ বছরের কিশোরীকে লাগাতার ধর্ষণ

Shamim Reza