Views: 50

খেলাধুলা

গ্যারি কারস্টেনের ক্লাসে মুশফিক-সৌম্যরা

স্পোর্টস ডেস্ক : আগামীকাল বুধবার (৫ জুলই) ক্রিকেটারদের সঙ্গে ভার্চুয়াল সভায় যোগ দেবেন সাবেক কিংবদন্তি প্রোটিয়া ব্যাটসম্যান ও হাথুরুসিংহের বিদায়ের পর টাইগারদের কোচিং স্টাফ নিয়োগে পরামর্শকের দায়িত্ব পালন করা গ্যারি কারস্টেন। সভায় করোনাকালে ক্রিকেটারদের করণীয় নিয়ে পরামর্শ দিবেন গ্যারি।

করোনার কারণে দীর্ঘ ৫ মাসেরও বেশি হল দেশের ক্রিকেট স্থবির। মহামারীর এই সময়ে টাইগারদের সিংহভাগই ঘরে বসে ফিটনেস অনুশীলন করছেন। কেউ কেউ আবার গেল মাসে বিসিবির ব্যবস্থাপনায় স্বাস্থ্যবিধি মেনে ব্যক্তিগত অনুশীলনে ফিরেছেন।


এদিকে জাতীয় দলের বিদেশি কোচিং স্টাফেরা করোনার কারণেই নিজ নিজ দেশে আটকে আছেন। ক্রিকেটহীন এই সময়টিতে ক্রিকেটারদের সঙ্গে তারা যুক্ত হচ্ছেন ভার্চুয়াল সভায়। ঘরবন্দী সময়ে ক্রিকেটাররা কীভাবে নিজেদের মানসিক ও শারীরিকভাবে ফিট রাখবেন কী করেই-বা স্কিলের দক্ষতা বাড়াবেন, সেই পরামর্শ দিচ্ছেন। সেখানে আগামীকাল যোগ দিচ্ছেন গ্যারি কারস্টেন।

মঙ্গলবার (৪ আগস্ট) এখবর নিশ্চিত করেছেন বিসিবি’র ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান।

আকরাম জানালেন, ‘হ্যাঁ, আগামীকাল ওর (কারস্টেন) সঙ্গে ক্রিকেটারদের মিটিং আছে। এটাতো কোচদের সঙ্গে হয়। তো আমরা ওকে আমন্ত্রণ জানিয়েছি। প্লেয়াররা যদি ওর কাছ থেকে কোন আইডিয়া বা পরামর্শ নিতে পারে সেটা তোদের জন্য অনেক বড় একটা সুযোগ। পাঁচ মাস যাবত ক্রিকেট নেই। অনেক প্রশ্ন করতে পারে। তাই ওর সঙ্গে মিটিংয়ের ব্যবস্থা করে দিয়েছি।আগামীকালকে ওর সাথে মিটিং।’


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

আইপিএলের ক্রিকেটারদের স্ত্রীদের নিয়ে চাঞ্চল্যকর তথ্য ফাঁস

Saiful Islam

আমি না থাকলে মেসি কেন, প্রশ্ন ডি মারিয়ার

Saiful Islam

বার্তামেউ বার্সার ইতিহাস সেরা প্রেসিডেন্ট!

Shamim Reza

পুরনো ঢাকার বনেদী পাইকারি বিক্রেতা সাকিব!

Sabina Sami

হঠাৎ সব ধরণের ক্রিকেটকে বিদায় বললেন উমর গুল

Sabina Sami

তোমাকে যেভাবে লাথি মেরে বের করে দেয়া হলো, তা প্রাপ্য ছিল না

Shamim Reza